Home / উপজেলা সংবাদ / কচুয়া / সাংবাদিকদের আমি সবসময় শ্রদ্ধা ও সম্মান করি : ড. সেলিম মাহমুদ এমপি
সাংবাদিকদের

সাংবাদিকদের আমি সবসময় শ্রদ্ধা ও সম্মান করি : ড. সেলিম মাহমুদ এমপি

চাঁদপুরের কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে চাঁদপুর-১ কচুয়া আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কচুয়া পৌর বাজারস্থ নারগিস ফুড প্যাভিলিয়ন এন্ড রেন্টেুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু’র পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-১ কচুয়া আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশার প্রতি আমার দুর্বলতা রয়েছে। আমি সাংবাদিকদের সবসময় শ্রদ্ধা ও সম্মান করি। আমি সাংবাদিক না হলেও এক সময় ১৯৯৪ সালে জাতীয় দৈনিক সংবাদ বেশ কিছু কলাম লিখি। বর্তমানে আওয়ামীলীগ সরকার সাংবাদিকদের অবাধ স্বাধীনতা দিয়েছেন। যার কারনে দেশে নতুন নতুন পত্রিকা ও টিভি মিডিয়া সৃষ্টি হয়েছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে এ কচুয়া উপজেলাকে দেশের অন্যতম উপজেলায় রূপান্তর করতে সাংবাদিকদের বিশেষ ভূমিকা পালনের আহবান করছি। এসময় তিনি সকল সাংবাদিকদের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজলো ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোতাহের হোসেন প্রধান দুলাল, জেলা পরিষদের সদস্য আলহাজ¦ তৌহিদুল ইসলাম খোকা, কচুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন সোহেল ভূঁইয়া, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. রাকিবুল হাসান, সাবেক সভাপতি মানিক ভৌমিক, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বিকাশ সাহা, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার। এসময় ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার জয়, সাবেক ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর, কচুয়া বাজর ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন বাটা, চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের আহবায়ক শেখ সজিব, যুগ্ন আহবায়ক নুর মোহাম্মদসহ সাংবাদিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ এপ্রিল ২০২৪