Home / কৃষি ও গবাদি / সহিংসতায় নিহত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর দাফন
সহিংসতায় নিহত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর দাফন

সহিংসতায় নিহত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর দাফন

কুমিল্লার তিতাসে নির্বাচনী সহিংসতায় নিহত ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিনকে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। সোমবার বাদ জোহর তিতাস উপজেলার মাছিমপুর খেলার মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার আগে নিহত ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিনের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা পারভেজ হোসেন সরকার, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মো: নূর নবী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলামসহ তার পরিবারের সদস্যরা। এসময় হত্যাকাণ্ডের বিচারে সুষ্ঠু তদন্তের আশ্বাস দেন ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম।

৫ম দফায় অনুষ্ঠিত ইউপি নির্বাচন চলাকালে শনিবার দুপুরে কুমিল্লার তিতাস উপজেলার বলরামপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও বিএনপির বিদ্রোহী প্রার্থী কামাল উদ্দিনকে কোপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। তিনি বিএনপির বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছিলেন। কামাল উদ্দিন একই ইউনিয়নের নাগের চর কেন্দ্র পরিদর্শন শেষে বলরামপুরের দিকে আসছিলেন।

এ ব্যাপারে তিতাস থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান নিহতের বড় ভাই ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক। মামলায় বিএনপির প্রার্থী তোফায়েল আহমেদ তপন ভুইয়াসহ বেশ কয়েকজনকে আসামী করা হয়েছে বলেও তিনি জানান। তবে মামলার কাথা অস্বীকার করেছেন তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম।

 

কুমিল্লা করেসপন্ডেন্ট :  আপডেট, বাংলাদেশ সময় ৫:৩০ পিএম,  ২৯ মে  ২০১৬, রোববার

ডিএইচ