সর্বস্তরের জনগণকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মায়া চৌধুরী এমপি

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে চাঁদপুর-২ নির্বাচনী এলাকা (মতলব উত্তর-মতলব দক্ষিণ) উপজেলাসহ সহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন,চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য , বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ঢাকা মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। একই সাথে তিনি ঈদুল আযহার উপলক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকেও পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

এক বার্তায় মায়া চৌধুরী বলেন, কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি তার বাণীতে পবিত্র ঈদুল আজহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ-নিজ অবস্থান থেকে কাজের মাধ্যমে বৈষম্যহীন, সুখী ও সমৃদ্ধ, বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, ‘শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় ঈদুল আজহা। তাই আসুন, আমরা সবাই পবিত্র ঈদুল আজহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ-নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বিশ্ব মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বৈষম্যহীন,সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।’ তিনি আরও বলেন,বলেন, বছরে মুসলমানদের বড় দুটি উৎসবের মধ্যে একটি হচ্ছে কুরবানির ঈদ। ঈদুল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। আমরা ইসলামের নির্দেশিত পথে কোরবানি করে সেই ত্যাগের আদর্শ যেন অনুসরণ করি। আমাদের জীবনে এই আর্দশের প্রতিফলন ঘটানোই হবে সার্থকভাবে ঈদ উদযাপন। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক এ কামনা করেন তিনি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি পবিত্র ঈদুল আজহা উপলক্ষে তার নিজ গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার মোহনপুর আলী ভিলা মিলনায়তনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং উপজেলার সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। এদিকে প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এবারও ঈদের পরের দিন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি,সুশিল সমাজ,সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তা, ঈদ পূর্নমিলনী এবং বিশেষ খাবারের আয়োজন করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ১৬ জুন ২০২৪

Share