চাঁদপুর

সরকার বিনা পয়সায় সকলকে বিদ্যুতের ব্যবস্থা করে দিচ্ছে

আশিক বিন রহিম | আপডেট: ১০:২৯ অপরাহ্ণ, ২১ আগস্ট ২০১৫, শুক্রবার

চাঁদপুর ওয়াপদা গেইটে অবস্থিত জোনাল অফিসে চাঁদপুর পল¬ীবিদ্যুৎ সমিতির ২এর কার্যালয়ে নতুন জিএম যোগদান করেছেন।

গত ১২ জুলাই এ অফিসের নতুন জিএম মোঃ আবু তাহের যোগদান করলেও গত ১সপ্তাহ যাবৎ তিনি নিয়মিত অফিস করছেন। মোঃ আবু তাহের চাঁদপুর পল¬ীবিদ্যুৎ সমিতিতে ১৯৮৮ সালে যোগদান করে দেশের বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করেন। তার দীর্ঘ ২৭ বছরের কর্মজীবনে পল্লীবিদ্যুৎ সমিতিতে সততার সাথে কাজ করে যাচ্ছেন। তার গ্রামের বাড়ি কুমিল্লা সদরে। ব্যক্তিগত জীবনে তিনি ১ ছেলে ১ মেয়ের জনক। মোঃ আবু তাহের চাঁদপুর পল¬ীবিদ্যুৎ সমিতিতে যোগদানের পূর্বে নেত্রকোনা পল¬ীবিদ্যুৎ সমিতির জেএম হিসেবে কর্মরত ছিলেন। জেলার পল¬ীবিদ্যুৎ সমিতিকে ২ ভাগে বিভক্ত করে চাঁদপুর জোনাল অফিসে জেনারেল কার্যক্রম চলতি বছরের জুন মাসের শুরু থেকেই কার্যক্রম চলছে। চাঁদপুর, মতলব দক্ষিন, মতলব উত্তর, ফরিদগঞ্জ, হাইমচর উপজেলার সকল কার্যক্রম এখন এ অফিস থেকেই পরিচালিত হবে।

এক প্রশ্নের উত্তরে নতুন জিএম বলেন, গ্রাহক যাতে কোন প্রকার হয়রানি না হয় সেজন্য চাঁদপুর পল¬ীবিদ্যুৎ সমিতির ২ অফিসের সকল কর্মকর্তা কর্মচারী নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন। সরকার বিনা পয়সায় সকলকে বিদ্যুতের ব্যবস্থা করে দিচ্ছে। অন্যায়ভাবে কাউকে একটা টাকা না দিয়ে সরাসরি অফিসে এসে যোগাযোগ করার জন্য চাঁদপুর, মতলব দক্ষিন, মতলব উত্তর, ফরিদগঞ্জ, হাইমচর উপজেলার সকল পল্লীবিদ্যুৎ গ্রাহকদের প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন।

এছাড়াও তিনি বলেন, এ অফিসে নতুনভাবে জেনারেল কার্যক্রম চালু হলেও এখন পর্যন্ত পরিপূর্র্ণ জনশক্তি নিয়োগ হয়নি। পুরোপুরি লোকবল নিয়োগ হলে এ অফিসের গ্রাহকরা বিনা পয়সায় সঠিক সেবা পাবে। আমরাও গ্রাহকদের সঠিক সেবা দেওয়ার জন্য নিবিদিতভাবে বসে আছি। এ কার্যালয়ে সকল কার্যক্রম শুরু হওয়ার ফলে গ্রাহকদের হয়রানি পুরটাা লাঘব হবে। চাঁদপুর আলীগঞ্জ পল¬ীবিদ্যুৎ অফিসে যে সমস্ত কাজগুলো হত এখন অফিসেও সেসকল কার্যক্রম পরিচালিত হবে। দালালদের কাছ থেকে দূরে থাকার জন্য সকলের প্রতি বার বার অনুরোধ জানান এবং সকলকে এ বিষয়টি প্রচার করার জন্য বলেন।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

Share