Home / চাঁদপুর / ‘সরকারের দায়িত্ব রাস্তা-ঘাট নির্মাণ, জনগণের দায়িত্ব তা রক্ষা করা’
Dipu Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

‘সরকারের দায়িত্ব রাস্তা-ঘাট নির্মাণ, জনগণের দায়িত্ব তা রক্ষা করা’

চাঁদপুরে পররাষ্ট্র মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি এমপি বলেছেন, সরকারের দায়িত্ব হচ্ছে রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ড নির্মাণ করা। আর এগুলো রক্ষণা বেক্ষণের দায়িত্ব জনগনের। সারাদেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। আমাদের সচেতনতার কারণে সরকারের অনেক উন্নয়নমূলক কাজ নষ্ট হয়ে যাচ্ছে। সরকার রাস্তা করছে, আর নিষিদ্ধ ট্রাক্টর চালিয়ে ভারী মালামাল পরিবহন করে আমাদের রাস্তাগুলো নষ্ট করে দিচ্ছে। এটা সম্পূর্ন বেআইনী।

বুধবার (২৬ জুলাই) চাঁদপুর সদর উপজেলা কল্যাণপুর ইউপি-তালতলা-শেখেরহাট সড়ক, শিলন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন, বাবুরহাট বাজারের দক্ষিণ পাশের ত্রাণের ব্রিজ, বাবুরহাট শহীদ উল্যাহ মাস্টারের বাড়ির সামনে ত্রাণের ব্রিজ এবং পেন্নাই সড়কের ডাকঘর থেকে পূর্ব বিষ্ণুপুর গ্রামের খালের উপর ত্রাণের ব্রিজ উদ্বোধন শেষে সাংবাদিরকে তিনি এসব কথা বলেন।

এমপি আরো বলেন, ২০০৮ সালে আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি সাড়ে আট বছরে আপনাদেরকে দেওয়া প্রতিশ্রুতিগুলো কিছু পূরণ করতে পেরেছি। কিছু পারি নি। তবে পর্যায়ক্রমে আপনাদেরকে দেওয়া সকল প্রতিশ্রুতিগুলো পূরণ করব। সেই জন্য আগামী নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ ওলি, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শামছুল হক মন্টু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, বিষ্ণপুর ইউপি চেয়ারম্যান শামিম খান, মৈশাদী ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির সুমন, যুগ্ম আহবায়ক মো. তাজুল ইসলাম, পৌর যুবলীগের আহবায়ক মালেক শেখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
:আপডেট, বাংলাদেশ সময় ১০ : ২০ পিএম,২৬ জুলাই ২০১৭, বুধবার
এইউ

Leave a Reply