চাঁদপুর

সরকারি হাসপাতালে ডাক্তারের কাণ্ড!

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ডাক্তারের উস্কানিতে জনতার গনপিটুনিতে রোগী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ঘটনাটি ঘটেছে, বুধবার সকাল সাড়ে ১১টায় চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের ২য় তালায় ২১০ নং রুমে ডাক্তার আ: রহিমের রুমে ও বাহিরে।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন ডাক্তার আ: রহিম।

ঘটনার বিবরনে জানাযায়, তরপুরচন্ডীর মো: রফিকুল ইসলাম (৫০) কে ডাক্তার আ. রহিমের মিশন রোডের বাসায় কয়েক দিন ধরে রাজ মেস্ত্রীর কাজ করাতেন। গত কয়েক দিন থেকে রফিক অসুস্থ্য থাকার কারণে কাজে যেতে পারেনি।

বুধবার সকালে রফিক ডাক্তার আ: রহিমকে মুঠোফোনে অসুস্থের কথা জানায়। একপযার্য়ে ডাক্তার রহিম তাকে হাসপাতালে চিকিৎসার জন্য আসতে বলেন। ডাক্তার রফিককে দেখে চিকিৎসা দিয়ে দেন। রুগি (রাজমেস্তরী) ওষুধ কেনার জন্য কাজের পাওনা টাকা থেকে কিছু টাকা চাওয়া মাত্রই ডাক্তার রফিককে বেধম প্রহার করে। সে মার খেয়ে বাহিরে চলে আসলে তাকে চোর চোর বলে চিৎকার করে। এ সময় হাসপাতালের বাহিরে থাকা জনতা রফিক কে চোরভেবে গণপিটুনী দেয়। এতে সে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক তাকে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ব্যাপারে ডাক্তার আ: রহিম জানান, সে কাজে না এসে টাকা চেয়েছে এবং খারাপ আচরন করায় তাকে সামান্য মেরেছি। বাহিরের মানুষ মেরেছে, সেটাতো আমি বলে দেইনি।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ১:০০ এএম, ০৫ মে ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Share