Home / চাঁদপুর / সরকারি ব্যবস্থাপনায় হজ্বে গেলে নিশ্চিত করার দায়িত্ব সরকারের : জেলা প্রশাসক
সরকারি ব্যবস্থাপনায় হজ্বে গেলে নিশ্চিত করার দায়িত্ব সরকারের : জেলা প্রশাসক

সরকারি ব্যবস্থাপনায় হজ্বে গেলে নিশ্চিত করার দায়িত্ব সরকারের : জেলা প্রশাসক

সরকারি ব্যবস্থাপনায় হজ্বে গমনে উদ্ভুদ্ধকরণ ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে চাঁদপুরে সভা অনুষ্ঠিত

ইসলামিক ফাউন্ডেশন (ইফা) চাঁদপুর জেলা কার্যালয়ের উদ্যেগে সরকারি ব্যবস্থাপনায় হজ্ব গমনের লক্ষে উদ্বুদ্ধকরন সভা বুধবার সকালে শহরের বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়ার মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। –

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল।

তিনি বলেন বঙ্গবন্ধু ইসলামের প্রচার ও প্রসারের জন্য ইসলামিক ফউন্ডেশন প্রতিষ্ঠিত করেছেন। এখান থেকে ইসলামের সকল বিষয় নিয়ে মানুষের কল্যাণে কাজ করা হয়। হজ্ব পালনের মাধ্যমে মানুষ আল্লাহর সন্তোষ্টি অর্জন করতে পারে। এতে হজীদের গুনাহ মাফ হয়। অথচ দুখের বিষয় হলো একদল প্রতারক আল্লাহর মেহমানদের টাকা মেরে খায়। এতে তারা পবিত্র হজ্ব পালনের সুযোগ থেকে বঞ্চিত হয়। অথচ সরকার হজ্বে যাবার জন্যে প্রত্যেক ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রে হজীদের পাক-নিবন্ধন করছেন। সরকার হলো মানুষের কল্যানের জন্য। একজন হাজী সরকারি ব্যবস্থাপনায় হজ্বে গেলে তা নিশ্চিত করার দায়িত্ব সরকারের।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাও. মোঃ জসিম উদ্দিন, জাতীয় প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতির চাঁদপুরের যুগ্ন সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী। ইফার উপ-পরিচালক মোঃ আবদুল কুদ্দুসের সভাপতিত্বে ও ফিল্ড সুপারভাইজার মোঃ মোস্তফা কামালের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন ফিল্ড অফিসার মোঃ বিল্লাল হোসেন, মাস্টার টেইনার মোঃ মুহসিনুল আলম, প্রমুখ।

আশিক বিন রহিম[/author]

: আপডেট ৫:০৬ এএম, ৭ মার্চ  ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ

 

Leave a Reply