Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / সরকারকে ক্ষমতা থেকে নামাতে বাধ্য করবে বিএনপি: ইঞ্জি. মমিনুল হক
সরকারকে

সরকারকে ক্ষমতা থেকে নামাতে বাধ্য করবে বিএনপি: ইঞ্জি. মমিনুল হক

আগামী ২৮ অক্টোবর ঢাকা মহাসমাবেশ সফল করার লক্ষে হাজীগঞ্জ উপজেলা বিএনপির এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। ২৪ অক্টোবর মঙ্গলবার রাতে উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসাবে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক জেলা বিএনপির সভাপতি ইঞ্জি. মমিনুল হক বলেন, বর্তমান সরকারের সময় ফুরিয়ে এসেছে, তাই তারা যে কোন মূল্যে টিকে থাকতে চায়। কিন্তু তা আর হতে দিবে না বিএনপি। জনগণ বিএনপির রাজনীতির দিকে তাকিয়ে রয়েছে। জনগণের ভোটের অধিকার ও গনতন্ত্র ফিরিয়ে আনতে আগামী ২৮ অক্টোবরের সমাবেশ সফল করতে নেতাকর্মীদের এক হয়ে আন্দোলনে যোগ দিতে হবে।

এ সময় তিনি আরো বলেন, শেখ হাসিনা একের পর এক জনগনের সাথে প্রতারনা করে আসছে। ২০১৪ ও ২০১৮ সালের মত আগামি ২০২৩ সালের নির্বাচন শেখ হাসিনা করতে পারবে না। দায়িত্বশীল নেতৃত্বের মাধ্যমে বিএনপি আগামি নির্বাচনে জয়লাভ করবে। হাজীগঞ্জ শাহারাস্তি নির্বাচনে জনগণ বিএনপির প্রার্থীকে বিজয় করে দেখাবে।

হাজীগঞ্জ রামগঞ্জ সড়কের সোনাইমুড়ী বিএনপির সাধারন সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন ও অনুষ্ঠান পরিচালনা করেন সাধারন সম্পাদক আব্দুর রহিম পাটোয়ারী।

এ সময় উপজেলা বিএনপির সকল ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ, যুবদল ও ছাত্রদলের নেতৃত্বাধীন নেতারা বৈঠকে উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৫ অক্টোবর ২০২৩