Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৫
ফরিদগঞ্জে সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৫

ফরিদগঞ্জে সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৫

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরদুখিয়া ইউনিয়নের পূর্ব আলোনিয়া গ্রামের খলিফা বাড়িতে সম্পত্তিগত বিরোধের জের ধরে পতিপক্ষের হামলায় নারীসহ একই পরিবারের ৫জন আহত

আহতরা হলেন, ওই বাড়ির মো. আলী খলিফা (৫০), তার স্ত্রী জেসমিন বেগম (৪৫), তার মেয়ে রোজিনা আক্তার (২৩) ও দুই ছেলে রাজিব হোসেন (২৫), রাজন (১৮)।

পতিপক্ষের হামলায় এরা সবাই গুরুতর আহত হয়ে গত ক’দিন ধরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাসেবা নিয়েছেন।

আহতরা জানায় একই বাড়ির কাশিম খলিফা, লোকমান খলিফা ও তার ছেলে সুজন খলিফা গংদের সাথে ওই বাড়ির প্রায় ২০ শতাংশ জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

তারা জানায় ওয়ারিশ সুত্রে তিন দাগে কাশিম এবং লোকমানদের কাছে প্রায় ২০ শতাংশ জায়গা পান। কিন্তু তারা সে জায়গা তাদেরকে বুঝিয়ে না দিয়ে তারা একের পর এক বিল্ডিং নির্মাণ করেন।

ঘটনারদিন কাশিম খলিফা তার বিল্ডিং নির্মাণ কাজ করার সময় আলী খলিফা তাদের ওয়ারিশের জায়গা বুঝিয়ে দিয়ে তার বিল্ডিং করার কথা বললে, অভিযুক্তরা তাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করেন।

এ ব্যাপারে কাশিম খলিফা ও লোকমান খলিফা বলেন, আমি বিল্ডিংয়ের কাজ করার সময় তারা আমাকে বাঁধা দেন।

তিনি হামলার ঘটনার বিষয়টি অস্বীকার করে বলেন, তাদের সাথে আমাদের কোন ঝগড়া নেই। আমরা তাদেরকে একটা আঘাতও করিনি, বরং তারাই নিজেরাই মারামারি করে আহত হয়েছেন।

প্রতিবেদক-কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৮ : ৫৪ পিএম, ১৭ মে ২০১৭, বুধবার
এইউ

Leave a Reply