কচুয়া

‘সমৃদ্ধশালী দেশ গঠনে আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে’

সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন এ দেশকে বিশ্বের অন্যতম সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তোলার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছেন। তার সুযোগ্য নেতৃত্বে স্বল্পন্নোত দেশ থেকে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে।

শনিবার (২৪ মার্চ) বিকেলে চাঁদপুরের কচুয়া উপজেলার চাঁদপুর এমএ খালেক স্কুল এন্ড কলেজের ডিজিটাল ক্যাম্পাস একাডেমীক ভবন উদ্বোধন এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলেজ গর্ভনিং বডির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক লায়ন এমএম ফজলে কাদের মুকুলের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেন বিএসসি’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহাজাহান শিশির, উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধূরী সোহাগ ও ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ মোঃ মোশারফ হোসেন চৌধূরী। পরে অতিথি বৃন্দ বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার সামগ্রী বিতরণ করেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু

Share