সমন্বিত ও ঐক্যবদ্ধভাবেই এলাকার স্থায়ী উন্নয়ন সম্ভব

পেশাজীবি সমন্বয় পরিষদের মহাসচিব ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ভাইস-প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু, পিইঞ্জ. বলেন, সমন্বিত ও ঐক্যবদ্ধভাবেই যেকোন স্থায়ী উন্নয়ন সম্ভব। প্রতিটি মানুষ বেঁচে থাকে তার কর্মের মাধ্যমে। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন সেই জন্যই তিনি ইতিহাসে চিরস্মরণীয় থাকবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে, মুক্তিযুদ্ধের চেতনায় শক্তিকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

বুধবার চাঁদপুরের কচুয়া উপজেলার মনোহরপুরে মনোহরপুর ফাযিল (ডিগ্রি) মাদরাসার উদ্যোগে বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের সাবেক জিএম ইঞ্জি. এ.কে.এম মুশফিকুর রহমান (সেলিম)’র শোকসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমেরিকার ভিসানীতি সবার জন্যই প্রযোজ্য। বিশেষভাবে যারাই নির্বাচনে বাধা প্রদান করবে তারাই এর আওতায় পরে যাবে। বিষয়ে কোন দল এতে খুশি হয়ে লাভ নেই। আগামী নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আওয়ামী লীগের মনোনয়ন বিষয়ে সাংবাদিকদের একপ্রশ্নে ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন শীবলু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা তৃনমুল উন্নয়নে শতফুল ফুটতে দিয়েছেন। সেরা ফুলটি তিনি নিশ্চয়ই বাছাই করবেন। যাঁকেই নৌকা প্রদান করা হয় তাকেই বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সহ-সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইঞ্জি. একেএম আব্দুল মোতালেব,মনোহরপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি জহিরুল ইসলাম পাটোয়ারী, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মো. রুহুল আমিন,মাদ্রাসার শিক্ষক শামসুল আলম,আমির হোসেন, বেলাল হোসেন, ডা. মো: ইউসুফ, একেএম শাখায়ত হোসেন, ড. ইঞ্জি. নাঈম রহমান, আরিফ রহমানসহ স্থানীয় সামাজিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ। পরে কচুয়া উপজেলার মনোহরপুরে মনোহরপুর ফাযিল (ডিগ্রি) মাদরাসার উদ্যোগে বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের সাবেক জিএম ইঞ্জি. এ.কে.এম মুশফিকুর রহমান (সেলিম) এর জান্নাতময় জীবন কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ সেপ্টেম্বর ২০২৩

Share