Home / চাঁদপুর / সবার সহযোগিতায় নির্বাচনী ইশতেহার পূরণ করতে পারবো: মেয়র
নির্বাচনী

সবার সহযোগিতায় নির্বাচনী ইশতেহার পূরণ করতে পারবো: মেয়র

চাঁদপুর প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল। গতকাল বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে চাঁদপুর পৌরসভার সম্মেলন কক্ষে এই মতবিনিময় হয়। এসময় মেয়র জিল্লুর রহমান ভূইয়া চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান। একই সাথে প্রেসক্লাবের পক্ষ থেকে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্তর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমনের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাদের সময় চাঁদপুর পৌরসভার বিদ্যুৎ বিল বকেয়া নেই। আমি মেয়র হয়ে কর্মচারীদের বেতন বকেয়া পরিশোধ করেছি। আমি পৌরসভার আয় বৃদ্ধি করেছি। আমাদের পৌরসভার রাজস্ব বৃদ্ধি হয়েছে ৪২ কোটি টাকা। আমি ট্যাক্স বৃদ্ধি না করেই আয় বৃদ্ধি করেছি। শুধু পানির বিল একশ‘ টাকা বাড়িয়েছি। পৌরসভার নতুন এলাকায় কাজের প্রাধান্য দেওয়া হয়েছে। আমি সাংবাদিকদের সাথে আছি, থাকবো। সবার সহযোগিতা পেলে আমার নির্বাচনী ইশতেহার পূরণ করতে পারবো ইন্শাআল্লাহ।

তিনি আরো বলেন, চাঁদপুর পৌর এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। পৌর অডিটোরিয়ামটি এ মেয়াদেই চালু করে যাবে। চাঁদপুর শহরের লেকগুলো সংস্কার করা হবে। অটোরিকশা আমরা কমিয়েছি, বাড়ায়নি। অটোরিকশা নিয়ন্ত্রণে নিয়ে আসা হবে। দিনের বেলা ট্রাক না ঢুকলে শহরে যানজট থাকবে না। পুরানবাজার ও বাবুরহাটসহ কয়েকটি স্থানে গণশৌচাগারের কাজ চলমান রয়েছে। কাজ শেষ হলে দৃশ্যমান হবে। বিশেষ করে পুরানবাজারে নান্দনিক কবরস্থানের কাজ চলমান। সেটি বনানীর কবরস্থান থেকে কম নয়। এটি দেখতে মানুষ সেখানে যাবে। অন্যদিকে জোড়পুকুর পাড়টি নান্দনিক কাজ করা হচ্ছে।
এসময় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক জালাল চৌধুরী, শহীদ পাটওয়ারী, গিয়াসউদ্দিন মিলন, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটওয়ারী, এএইচএম আহসান উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, লক্ষ্মণ চন্দ সূত্রধর ও মির্জা জাকির, বর্তমান কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন ও এমএ লতিফ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম ও কাদের পলাশ, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, ক্রীড়া সম্পাদক এমআর ইসলাম বাবু, সাংস্কৃতিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সমাজকল্যাণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন, নির্বাহী সদস্য ওমর পাটওয়ারী, আলম পলাশ, ফারুক আহমেদ ও নেয়ামত হোসেন।

স্টাফ রিপোর্টার, ৩১ জানুয়ারি ২০২৪