চাঁদপুর

সপ্তসুর সংগীত একাডেমীর বর্ষবরণে আলোচনাসভা

চাঁদপুরে সপ্তসুর সংগীত একাডেমীর বর্ষবরণ ও ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে পরিবেশিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রখেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার। তিনি বলেন, গতানুগতিক আয়োজনের বাইরে সুন্দর এবং চমৎকার একটি আয়োজন করায় সপ্তসুর সংগীত একাডেমীকে সাধুবাদ জানাচ্ছি। নতুন বছরে সংগঠনটির আয়োজন আমাদের মুগ্ধ করেছে। আমি আশা করবো সপ্তসুর তাদের মানসম্মত সংগীত পরিবেশনের ধারাহিকতা ধরে রেখে সামনের দিকে এগিয়ে যাবে।

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সপ্তসুর সংগীত একাডেমীর প্রধান উপদেষ্টা কাজী শাহাদাতের সভাপতিত্বে ও বর্ণচোরা নাট্যগোষ্ঠ্যির সাধারণ সম্পাদক শরীফ চৌধুরীর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক আহ্বায়ক সফিউদ্দিন আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক অজয় ভৌমিক, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী, মুক্তিফৌজ ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী মো. দেলওয়ার হোসেন, জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আবু সালেহ মোহাম্মদ আব্দুল্লাহ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটোয়ারী।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের অধ্যক্ষ রূপালি চম্পক।

 

]আশিক বিন রহিম[/author]

Share