‘সপ্তরূপা সম্মাননা স্মারক’ পেল চাঁদপুরের ৮ পুলিশ সদস্য

সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের আয়োজনে ‘গ্র্যান্ড স্যালুট টু চাঁদপুর পুলিশ ফোর্স’ শীর্ষক পুলিশ সদস্যদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। ১৭ নভেম্বর বুধবার সন্ধ্যায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুনাক সভানেত্রী ডাঃ আফসানা শর্মী, চাঁদপুর সাহিত্য একাডেমির মহা-পরিচালক কাজী শাহাদাত।

প্রথমে প্রদীপ প্রজ্জলন ও শহীদ পুলিশ সদস্যদের স্মরণে এক মিনিট নিরবতা পালনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

প্রতি বছরের ন্যায় এই বছরও সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের পক্ষ থেকে জেলা পুলিশ চাঁদপুরের ৮জন বয়োজ্যেষ্ঠ পুলিশ সদস্যকে চাকরি জীবনের শেষ অবধি সাহসীকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য ‘সপ্তরূপা সম্মাননা স্মারক’
প্রদান করা হয়। এছাড়া মাদক ও জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অক্লান্ত পরিশ্রমকারী সদর মডেল থানা, হাজীগঞ্জ থানা, হাইমচর থানার অফিসার ইনচার্জদের সপ্তরূপা সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ব্যাতিক্রম ধর্মী এতো সুন্দর অনুষ্ঠানের জন্য সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের ভূয়সী প্রশংসা করে পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, বর্তমান পুলিশ জনবান্ধব। ব্রিটিশ পুলিশের পরিচয় ছুঁড়ে ফেলে, বাংলাদেশ পুলিশ এখন জনতার সেবক। সংবর্ধনা অনুষ্ঠানের সহিত সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজনের জন্য সপ্তরূপ নিত্য শিক্ষালয়ের অধ্যক্ষ অনিমা সেন চৌধুরী ও সহযোগী সকলকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৮ নভেম্বর ২০২১

Share