সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে চাঁদপুর যুবলীগের প্রতিবাদ সমাবেশে

দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে চাঁদপুর জেলা যুবলীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ রোববার (১৭ জুলাই) বিকেলে চাঁদপুর কালীবাড়ি শপথ চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ জাকির হোসেন খান বলেন, ‘ইসলামকে হেয় প্রতিপন্ন ও ধ্বংস করার ষড়যন্ত্র চলছে। ধর্মপ্রাণ মুসল্লীদের হত্যা করা হচ্ছে। মসজিদ, মন্দির, গীর্জাসহ ধর্মীয় প্রতিষ্ঠানে হামলা করা হচ্ছে। ৭১ এর পরাজিত শক্তিরা এ ধরনের কর্মকান্ডের মাধ্যমে দেশে অস্থিরতা সৃষ্টি করছে। চাঁদপুরের সকল পাড়া মহল্লায় জঙ্গি বিরোধী কমিটি গঠন করে যুবলীগ এদের কে প্রতিহত করবে।’

তিনি বলেন, ‘আপনার সন্তানদের সু-প্রতিষ্ঠিত করেন। এই দেশটা আপনার আমার সকলের। দেশে ভিন্ন মতের লোক থাকতে পারে। কিন্তু অস্তিত্ব রক্ষায় যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিদের প্রতিহত করতে হবে। দেশ কে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই। চাঁদপুর জেলা যুবলীগ কখনও আন্দোলন সংগ্রামে পিছিয়ে ছিলো না। আগামিতেও চাঁদপুর জেলা যুবলীগ সকল অপশক্তিকে প্রতিহত করবে।’

জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজহার উদ্দিন, সদস্য শামছুল ইসলাম পাটওয়ারী।

জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোঃ বাবরের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ওসমান গনি পাটওয়ারী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু পাটওয়ারী, মাহফুজুর রহমান টুটুল, ঝন্টু দাস, শহর যুবলীগের সভাপতি ও কাউন্সিলর মামুনুর রহমান দোলন, সাধারণ সম্পাদক বজলুর রহমান বজু মোল্লা, সহ-সভাপতি মজিবুর রহমান, মহিলা যুবলীগের সভানেত্রী ও কাউন্সিলর ফরিদা ইলিয়াস, সদর উপজেলা যুবলীগ সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মুকবুল হোসেন, সহ-সভাপতি এড. শাহজাহান পাঠান।

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম
Share