চাঁদপুর

‘শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত সমাজ গড়বো’

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গণি পাটওয়ারী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের আশার আলো, যার আলোয় আমরা আলোকিত হই। তাই শেখ হাসিনার নেতৃত্বে আমরা ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস, দুর্নিতী, মাদক ও জঙ্গিবাদমুক্ত সমাজ গড়বো।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা শাখার আয়োজনে দলীয় কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশনেত্রী রাজনীতিতে অনেক ত্যাগ স্বীকার করেছেন। যে ত্যাগী সেই প্রকৃত নেতা। এমন একজন নেত্রীকে হত্যা করার জন্য অনেক ষড়যন্ত্র করা হয়েছিল। তাঁকে আল্লাহ বাঁচিয়েছেন মানুষের সেবা করার জন্য। এজন্য তিনি জনগনের ভোটে বিজয়ী হয়ে দেশ পরিচালনা করে তাদের সেবা করে যাচ্ছেন।

তিনি বলেন, সরকার দেশকে উন্নয়নের শিকড়ে পৌঁছে দিচ্ছেন। শিক্ষা, চিকিৎসা, খাদ্য, বাসস্থান, বিদ্যুৎসহ সর্বক্ষেত্রে উন্নয়নের মহা সড়কে আজ বাংলাদেশ। যারা আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে ভালোবেসে রাজনীতি করে তারা কখনো পদ পদবী চাননি তারাই প্রকৃত আওয়ামী লীগ।

চেয়ারম্যান বলেন, জাতির পিতা শেখ মজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করার জন্য যে ভাবে চলতে এবং কাজ করতে হয় আমরা সে ভাবেই চলবো। রাজনীতিতে আমরা আমাদের কাজের গতিতে চাঁদপুরে স্বেচ্ছাসেবকলীগকে একটি সু- সংগঠন হিসেবে গড়ে তুলবো।

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আলহাজ এস এম জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সদস্য সচিব এম এ হাসান লিটনের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শাহআলম খান, কেএম মাসুদ, মিজানুর রহমান লিটন, জেলা যুবলীগের সদস্য জিয়াউল আলম দীপু, কেন্দ্রিয় ছাত্রলীগের সদস্য উপম পাটওয়ারী, রেলওয়ে শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল পাটওয়ারী প্রমুখ।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১১ : ৫০ পিএম, ২৭ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Share