সন্তান হওয়ার খুশিতে হাসপাতালে মিষ্টি বিতরণ ও আলোকসজ্জা করলেন ফরিদগঞ্জের প্রবাসী

সন্তান হওয়ার খুশিতে চাঁদপুরের একটি প্রাইভেট পাতালের সকল স্টাফদের মাঝে মিষ্টি বিতরণ এবং পুরো হাসপাতাল আলোকসজ্জায় সজ্জিত করলেন সাদ্দাম তালুকদার নামের এক ওমান প্রবাসী।

১১ মে বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ রেইনবো প্রাইভেট হাসপাতালে এই মিষ্টির বিতরণ আলোকসজ্জা করেন ওই প্রবাসী।

জানা যায়, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের একতা বাজার ঘরিয়ানা গ্রামের মোঃ সাদ্দাম হোসেন তালুকদার দীর্ঘ ১৪ বছর ওমানে থাকার পর দশ মাস পূর্বে তিনি দেশে এসে বিবাহ করেন। বিবাহের ১০ মাস পর বৃহস্পতিবার সকাল ১০ টায় রেইনবো হাসপাতালে সিজারের মাধ্যমে স্ত্রী ফারহানা ইসলাম নীহা একটি পুত্র সন্তানের জন্ম দেন।

আর ওই সন্তান জন্ম নেয়ার পরপরই প্রবাসী মোঃ সাদ্দাম তালুকদার খুশিতে আত্মহারা হয়ে হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ফরিদগঞ্জের বিখ্যাত আউয়ালের ১৫ কেজি মিষ্টি বিতরণ করেন। একই সাথে তার নবজাতক সন্তানের আবরার মাহির নাম রেখে হাসপাতালেই আনুষ্ঠানিকতার মাধ্যমে জন্মদিন হিসেবে কেক কাটেন এবং পুরো হাসপাতালের ভেতর এবং বাহিরে রঙ্গিন বেলুন টানিয়ে আলোকসজ্জায় সজ্জিত করেন।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে সারারাত শহরের ওই প্রাইভেট হাসপাতালটিতে লাল, নীল, বিভিন্ন রঙের লাইটের রঙ্গিন আলো ঝলমল করতে দেখা গেছে।

এ বিষয়ে ওই নবজাতকের পিতা ওমন প্রবাসী মো. সাদ্দাম তালুকদার চাঁদপুর টাইমসকে বলেন, ‘আমি প্রথমেই পুত্র সন্তান লাভ করেছি এজন্য খুশিতে আমি হাসপাতালে সবাইকে মিষ্টিমুখ করিয়েছি এবং আমার ভালো লাগা থেকে আজকে তার জন্ম হয়েছে, সেজন্য তার জন্মদিন পালন করে কেক কেটেছি এবং হাসপাতালটিতে আলোকসজ্জা করেছি।’

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১২ মে ২০২৩

Share