Home / চাঁদপুর / চাঁদপুর পুরাণবাজারে ২য় দফায় সংঘর্ষ
চাঁদপুর পুরাণবাজারে ২য় দফায় সংঘর্ষ
ফাইল ছবি চাঁদপুর টাইমস

চাঁদপুর পুরাণবাজারে ২য় দফায় সংঘর্ষ

‎Saturday, ‎20 ‎June, ‎2015   3:21:55 PM

স্টাফ করেসপন্ডেন্ট:
শনিবার দুপুরে চাঁদপুর পুরাণবাজারে ক্রিকেট জুয়াকে কেন্দ্র করে মেরকাটিজ রোড ও বৌ-বাজার এলাকার দু’গ্রুপের মধ্যে ২য় দফায় সংঘর্ষ  হয়েছে।

এ সময় উভয়পক্ষের হামলা-পাল্টা হামলায় শিশুসহ প্রায় ২০জন আহত হয়। আহতদের বেশিরভাগ নিরীহ পথচারী, প্রতিবেশী ও এলাকার সাধারণ মানুষ।
হামলায় ক্ষতিগ্রস্ত হয়েছে ১০ থেকে ১৫টি দোকানপাট। রেহাই পায়নি বসত ঘরও।
এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের নবাগত পুলিশ সুপার শামসুন্নাহার। শনিবার দুপুর দেড়টায় তিনি ঘটনাস্থলে এসে ক্ষতিগ্রস্ত দোকানপাট ও বসতঘর পরিদর্শন করেন।
এসময় পুলিশ সুপার বলেন, ‘দু’একজনের জন্যে এলকার সব মানুষের শান্তি বিনষ্ট হবে এটা কিছুতেই বরদাস্ত করা হবে না। যারা ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

বৃহস্পতিবার সাড়ে ১১টায় মেরকাটিজ রোড ও মধ্যশ্রীরামদী কবরস্থান এলাকার দু’গ্রুপের মধ্যে কয়েক দফায় সংর্ঘষের ঘটনা ঘটে। সেই ঘটনার জের ধরে শুক্রবার রাত পৌণে ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত হামলা পাল্টা হামলায় মেরকাটিজ রোড়ের প্রায় ১৫টি দোকান ভাংচুর করে শহীদ হাওলাদার ও জাহাঙ্গীর খন্দকার গ্রুপ। তারই জের ধরে খালেক খান গ্রুপ পাল্টা হামলা চালিয়ে জাহাঙ্গীর খন্দকারের অফিস, দোকান ও তার ভাগিনা রাসেলের মোটর সাইকেল ভাংচুর করে এবং আশপাশের ৮/১০টি দোকান ক্ষতিগ্রস্ত করে।
এলাবাসাী আরো জানায়, বৌ-বাজার এলাকার আলম ও নয়নসহ বেশ ক’জন যুবক খালেক খান গ্রুপের পক্ষে মারামারিতে অংশ নেয়ায় জাহাঙ্গীর খন্দকার গ্রুপের লোকজন শনিবার দুপুরে বৌ-বাজারে অর্তকিত হামলা চালায় এবং এলোপাথাড়ি প্রায় ১০টি ককটেল নিক্ষেপ করে। তাদের ছোড়া ইটের আঘাতে সাব্বির নামের ৪ বছরের এক শিশু মারাক্তকভাবে আহত হয়।
বৌ-বাজার এলাকার আমির হোসেন জানায়, তার বাড়িতে দুপুরে খন্দকার গ্রুপের ছোড়া ১টি ককটেল বিস্ফোরণ ঘটে। এতে অল্পের জন্য তার ছেলের বৌ রক্ষা পায়। এছাড়াও নারগিসের দোকানকে লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করা হয়।
এই রিপোর্ট লেখা পর্যন্ত দুটি এলাকার পৃথক গ্রুপ পুনরায় মারামারির জন্যে প্রস্তুত রয়েছে বলে জানা গেছে। এতে এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।
ঘটনাস্থল ও আশেপাশের এলাকায় মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।

 

চাঁদপুর টাইমস/এবিআর/ডিএইচ/এমআরআর/2015

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না