Home / বিনোদন / সড়ক দুর্ঘটনায় আহত অভিনেত্রী শাবানা
সড়ক দুর্ঘটনায়

সড়ক দুর্ঘটনায় আহত অভিনেত্রী শাবানা

ভারতের সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন দেশটির বিশিষ্ট অভিনেত্রী শাবানা আজমি। ১৮ জানুয়ারি শনিবার দুপুরে মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে তাদের ব্যক্তিগত গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে।

খালাপুর টোলপ্লাজা এলাকায় তাদের গাড়িটি রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে। এতে অভিনেত্রীর গাড়িটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। শাবানা আজমির চোখেমুখে রক্তক্ষরণ শুরু হতে থাকে। স্থানীয় মানুষরা সাহায্যের জন্য ছুটে আসেন। এরপর দ্রুত শাবানা আজমিকে নিয়ে যাওয়া হয় নবি মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে।

জানা গেছে, এদিন দুপুর সাড়ে তিনটার দিকে মহারাষ্ট্রের রায়গর জেলার মুম্বাই পুনে এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনাটি ঘটে। সে সময় অভিনেত্রীর গাড়িটি মুম্বাই থেকে পুনের উদ্দেশ্যে যাচ্ছিল এবং গাড়ির গতিবেগ ছিল ঘণ্টায় ৬০ কিলোমিটার। এই দুর্ঘটনায় আহত হয়েছে শাবানার গাড়ির চালকও। তাকেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিনেত্রী শাবানার সঙ্গেই ওই গাড়িতে সফর করছিলেন তার স্বামী সুরকার ও কবি জাবেদ আখতার। যদিও ভাগ্যজোরে রক্ষা পেয়েছেন তিনি। পরে ঘটনাস্থলে যায় টহলদারি পুলিশ। ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তারা।

বিনোদন ডেস্ক