Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে মতলবে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: মায়া চৌধুরী
নেতাকর্মীরা

সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে মতলবে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: মায়া চৌধুরী

চাঁদপুর-২ নির্বাচনী এলাকায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনি প্রচারণা শুরু করা উপলক্ষে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি উয়েসীয়া দরবার শরীফ ইমামুত্ব ত্বরীক্বত আল্লামা শায়খ সায়্যিদ মুহাম্মদ বোরহানুদ্দীন উয়েসী (রাঃ) এর মাজার জিয়ারত, এবং মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে অংশ গ্রহণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক দুই বারের সফল মন্ত্রী স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে তিনি এ মাজার জিয়ারত করেন।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি আশফাক চৌধুরী মাহি উপস্থিত ছিলেন। মাজার জিয়ারতকালে মোনাজাত ও দোয়া পরিচালনা করেন নেদায়ে ইসলাম ফরাজীকান্দি মহিলা ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক আহাম্মদ উল্লাহ।
মাজার জিয়ারত শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে সামনের জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য এবং তার নিজের জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখতে গিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন,আগামী ডিসেম্বর অথবা জানুয়ারীর প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচন।
আমি সামনের জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রতীক নিয়ে মাঠে আসছি ইনশাল্লাহ। আজকে ফরাজীকান্দি উয়েসীয়া দরবার শরীফ ইমামুত্ব ত্বরীক্বত আল্লামা শায়খ সায়্যিদ মুহাম্মদ বোরহানুদ্দীন উয়েসী (রাঃ) এর মাজার জিয়ারত করলাম এবং গতকাল সাদুল্যাপুর ইউনিয়নের বেলতলী হযরত শাহ সোলাইমান লেংটার মাজার জিয়ারত এর মধ্যে দিয়ে আমি নির্বাচনী প্রচারণা শুরু করলাম। ইনশাআল্লাহ মতলবের জনগণ সবসময়ই আমার পাশে ছিলো,আগামীতেও পাশে থাকবে এ বিশ্বাস আমার আছে। এই মতলবের যতউন্নয়ন হয়েছে তা আমার হাত ধরে হয়েছে। আমি মতলবকে শতভাগ বিদ্যুৎ, রাস্তাঘাট,ব্রীজ,স্কুল,কলেজ,৫০ শয্যা হাসপাতাল,ফায়ারসার্ভিস, মতলব ধনাগোদা নদীর উপর ব্রীজসহ অসংখ্য উন্নয়ন কাজ করেছি। কোন কাজ বাকী রাখেনি। এখন মতলব ভবেরচর ব্রীজ বাকী রয়েছে। এবার জনগণের ভালোবাসা ও দোয়া নিয়ে নৌকা প্রতীকে নির্বাচীত হয়ে মতলববাসীর স্বপ্ন পূরণ করবো ইনশাল্লাহ। আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য এবং আমার ও আমার পরিবারের জন্য দোয়া কামনা করছি সকলের কাছে। বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। কেননা শেখ হাসিনা বেঁচে থাকলে আর ক্ষমতায় থাকলে আরো এগিয়ে যাবে দেশ। শেখ হাসিনা আজকে দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে,যা সারা বিশ্বে প্রশংসীত। দেশের জনগণ নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনবে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।
এসময় আরও বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্নআহবায়ক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহম্মেদ তিতাস প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন,মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোরশেদ আহার চৌধুরী, আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য আহসানউল্লাহ হাসান,শাহআলম সিদ্দকি,ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান,ফরাজীকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, জহিরাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ সেলিম গাজী,ফতেপুর পূর্ব ইউপির চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, কলাকান্দা ইউপির চেয়ারম্যান আঃ সোবহান সরকার সুভা, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দিল হাই প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, ছেংগারচর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন মোল্লা, ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, মোঃ ফখরুল ইসলাম,উপজেলা যুবলীগ নেতা কামরুল ইসলাম মামুন,চাঁদপুর জেলা ছাত্রলীগের সহসভাপাতি ইঞ্জিনিয়ার ফখরুল ইসলাম রনি, এসএম সেলিম রেজা,মতলব উত্তর উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ,ঢাকা মহানগর উত্তর ছাত্র লীগের সাবেক সহসভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি এসএম নোমান দেওয়ান,উপজেলা মৎস্য লীগের সভাপতি মোঃ নাইমুল হোসেন লাভলু, সাধারণ সম্পাদক মোঃ শাহিন চৌধুরী, মোঃ রিতু চৌধুরী, ছেংগারচর পৌর মৎস্যজীবিলীগের সভাপতি মোঃ জনি সরকার,ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল, উপজেলা ছাত্র লীগের এক নাম্বার সদস্য সদরুল আমিন, সদস্য জোবায়ের আহমেদ জনিসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে বৈরি আবহাওয়া উপেক্ষা করে উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতা কর্মী মায়া চৌধুরীকে স্বাগত জানাতে ফরাজীকান্দি উয়েসীয়া দরবার শরীফ ইমামুত্ব ত্বরীক্বত আল্লামা শায়খ সায়্যিদ মুহাম্মদ বোরহানুদ্দীন উয়েসী (রাঃ) এর মাজার প্রাঙ্গণে নেতাকর্মীদের ঢল নামে। এরপর সন্ধ্যারপর চাঁদপুর-২ নির্বাচনী এলাকায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনি প্রচারণা শুরু করা উপলক্ষে উপজেলার নতুন বাজার এক পথসভায় বক্তব্য রাখেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২২ সেপ্টেম্বর ২০২৩