Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / সকলের সামাজিক সম্প্রীতি বজায় রেখে কাজ করতে হবে : মায়া চৌধুরী এমপি
সামাজিক

সকলের সামাজিক সম্প্রীতি বজায় রেখে কাজ করতে হবে : মায়া চৌধুরী এমপি

চাঁদপুরের মতলব উপজেলার ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়নের ৮ নং ওয়াড চরহরিগোপ এলাকায় হিন্দু সম্প্রদায়ের বাৎসরিক পূজা উৎসব, বিশ্ব শান্তি কল্পে ১৬ প্রহর ২ দিন ব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম মহান নামযজ্ঞ অনুষ্ঠান গত ১৫ ও ১৬ ফ্রেরুয়ারী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের দ্বিতীয় দিন ১৬ ফ্রেরুয়ারী বিকাল ৫ টায় রোজ শুক্রবার চরহরিগোপ শ্রী শ্রী হরি মন্দির প্রাঙ্গনে হরিনাম সংর্কিত্তন ও মহোৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সাবেক সফল মন্ত্রী, স্বাধীনতা পদক পুরস্কার প্রাপ্ত, বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। তিনি বলেন, সামাজিক সম্প্রীতি বজায় রেখে সকলকে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন এমন সুন্দর একটি অনুষ্ঠানে এসে মুগ্ধ হয়েছেন, ধর্ম যার যার অনুষ্ঠান সকলের। তিনি আরও বলেন, হিন্দু সম্প্রদায়ের কালী মন্দির সহ আরও যা যা প্রতিষ্ঠান রয়েছে সকল বিষয়ে আর্থিক অনুদায় দিয়ে সহযোগিতা করবেন বলে আশস্ত করেন।

অনুষ্ঠানে মন্দির কমিটির শুনিল চন্দ্র সূত্রধরের সভাপতিত্বে ও ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি একেএম গোলাম নবী খোকনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ থানার ওসি রিপন বালা, মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ

শহীদ হোসন, ছেংগারচর পৌর সভার সাবেক মেয়র রফিকুল আলম জজ, বাংলাদেশ আওয়ামীলীগ উপ কমিটির সদস্য আহসান উল্লাহ আহসান, আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী, ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, সিনিয়র সহসভাপতি আইয়ূব আলী দেওয়ান, উপজেলা যুবলীগের সদস্য কামরুল হাসান মামুন ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আলমগীর হোসেন দেওয়ান, সাধারণ সম্পাদক শাকিল দেওয়ান। মন্দির কমিটির পক্ষে রয়েছেন নকুল সূত্রধর, ক্ষিতিশ মাষ্টার, জহরলাল সূত্রধর, প্রিয়লাল সূত্রধর,নিত্যলাল বিশ্বনাথ, গনেশ, বিমল, বিজয়, সংকর সহ গ্রামের সকল যুব সম্প্রদায় অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন। এছাড়া আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের পূর্বে জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি কালী মন্দির ও রাস্তা ঘাট পরিদর্শন করেন।

নিজস্ব প্রতিবেদক, ১৭ ফেব্রুয়ারি ২০২৪