Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সকদিতে সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে হামলা : আটক ১
chandpur news
প্রতীকী

সকদিতে সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে হামলা : আটক ১

চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদী গ্রামে সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় চাঁদপুর মডেল থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের ও একজনকে আটক করেছে পুলিশ।

১৩ এপ্রিল শুকবার দুপুরে শাহাদাত হোসেন বাদী হয়ে পশ্চিম সকদী গ্রামের শহীদ খানের ছেলে ইয়াসিন খান, রাব্বি খান ও নেয়ামত উল্লাহর ছেলে সিয়াম মিজিসহ ৩ জনকে প্রধান আসামী ও অজ্ঞাত আরো ১২ জনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

এদিকে মামলার দায়িত্বে থাকা চাঁদপুর মডেল থানার এস আই মাহবুব মন্ডল ১৪ এপ্রিল শনিবার সকালে সঙ্গীয়ফোর্স নিয়ে চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদী এলাকা থেকে মামলার ২য় আসামী রিয়াদ খান রাব্বিকে আটক করেন।

এসময় পুলিশকে সহযোগিতা করতে গিয়ে আসামীদের হামলায় ওই এলাকার আইয়ূব কাজী নামের এক ব্যাক্তি গুরুতর আহত হন।

চাঁদপুর মডেল থানার এস আই মাহবুব মন্ডল জানান, মামলার বাদী শাহাদাত হোসেনের শশুরবাড়িতে বসতঘরে হামলা ও তার পরিবারের ওপর হামলার ঘটনা নিয়ে থানায় মামলা হয়েছে। তারই প্রেক্ষিতে ওই এলাকা থেকে একজন আসামীকে আটক করা হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সদর উপজেলার পশ্চিম সকদী গ্রামের আব্দুল খান বাড়িতে হামলার ঘটনা ঘটে। একই এলাকার শহীদ খানের ছেলে ইয়াসিন খান, রিয়াদ খান রাব্বি ও নেয়ামত উল্লার ছেলে সিয়াম মিজি মামলার বাদী শাহাদাত হোসেন সোহাগের শশুর বাড়ির বসতঘর ও আসবাবপত্র ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা শাহাদাতের স্ত্রী হাবিবা আক্তার, শিশুপুত্র শেখ সাইফকে রক্তাক্ত জখম করে।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ ইয়াসিন খান ও তার ভাই রাব্বি খানসহ অজ্ঞাত আরো ১০/১২ জন মিলে হামলা কারীরা তাদের ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে এবং নগদ এক লাখ ২৬ হাজার টাকা ও প্রায় ৩/৪ ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। স্বজনরা তাদেরকে উদ্ধার করে রাতেই চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

প্রতিবেদক- কবির হোসেন মিজি