সংসদ ভবন এলাকায় হিজড়াদের খপ্পরে মৌসুমী

‎Tuesday, ‎09 ‎June, ‎2015   1:43:45 AM

বিনোদন ডেস্ক:

সংসদ ভবন এলাকায় হিজড়াদের খপ্পরে পড়েছিলেন চিত্রনায়িকা মৌসুমী! এ সময় মৌসুমীকেও বিভিন্ন কুরুচিপূর্ণ কথা বলেন হিজড়ারা। এতে বিব্রতকর অবস্থায় পড়ে যান তিনি।

এটি হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রে একটি দৃশ্য। এ দৃশ্যের শুটিংয়ে অংশ নেন চিত্রনায়িকা মৌসুমী ও হিজড়া চরিত্রে অভিনয় করেছেন আনান জামানসহ আরো অনেকে।

এ প্রসঙ্গে হাবিবুল ইসলাম হাবিব বলেন, ‘সংসদ ভবনের সামনে পাট গবেষণা কেন্দ্র। এখানে ৩ ও ৪ জুন রাতে শুটিং করেছি। এর আগে একই স্থানে ২০-২১ মে শুটিং করেছি। খুব শিগগিরি আবার শুটিং শুরু করব।’

কমলাপুর রেলস্টেশনে মাঝরাতে একা বসে থাকা একটি মেয়েকে কেন্দ্র করে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। চলচ্চিত্রটিতে একজন মেয়ের স্বপ্ন, যুদ্ধ ও রাতের ভ্রমণ দেখা যাবে। এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান, সালাহ উদ্দিন লাভলু, শহিদুজ্জামান সেলিম, মুক্তা হাসান, মৌসুমী, শিমুল খান, জিয়া ভিমরুল, সাদিয়া আফরীন, রেবেকাসহ অনেকে। এ ছাড়া একটি আইটেম গানে পারফর্ম করছেন আলোচিত মডেল নায়লা নাঈম।

চলচ্চিত্রটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন হাবিবুল ইসলাম হাবিব। গত বছর ২০ অক্টোবর সন্ধ্যায় বিএফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। রাত্রির যাত্রী সিনেমাটি প্রযোজনা করছেন ব্যাংক অব অডিও ভিজ্যুয়াল আর্টস।

চাঁদপুর টাইমস : ডেস্ক/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

Share