Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
সংবাদ

হাইমচরে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

চাঁদপুরের হাইমচর উপজেলার ৪ নং নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনের সহিংসতা হত্যা মামলায় নিরীহ মানুষ যাতে হয়রানি না সেই প্রসঙ্গে হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী হাইমচর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

৬ ফেব্রুয়ারি রোবাবর হাইমচর প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন হাইমচর প্রেসক্লাবে সভাপতি মোঃ খুরশিদ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন এর পরিচালনা সংবাদ সম্মেলন গাজীপুর ইউনিয়ন পরিষদ

চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী বলেন, ‘আমি জনগনের ভোটে নির্বাচিত চেয়ারম্যান। জনগণের সুখ- দু:খ ও বিপদ-আপদে জনগনের পাশে থাকার দায়িত্ব আমার। চেয়ারম্যান থাকাকালীন সময়ে আমার জনগনের অযথা হয়রানি করা কোন মতে মেনে নিতে পারছি না। আজ প্রেসক্লাবে সাংবাদিকদের মাধ্যমে আমি প্রশাসনের কাছে অনুরোধ জানাতে চাই। ৪ নং নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনের ম্যাডারকে কেন্দ্র করে যদি সত্যিকারে কোন অপরাধী থেকে থাকে তবে আমি তাদেরকে আইনের কাছে সোপাদ্য করতে সার্বিক সহায়তা করবো। কিন্তু আসল অপরাধী কে না ধরে নিরপরাধ লোকজনকে হয়রানি না করার জন্য মিডিয়া মাধ্যমে প্রশাসনের সার্বিক সহায়তা কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাবে সিনিঃ সহ-সভাপতি মোঃ আঃ রহমান, সহ-সভাপতি মোঃ ইসমাইল, সাংগঠনিক সম্পাদক মোঃ সালাউদ্দিন, প্রচার সম্পাদক মোঃ শাহআলম, ক্রীড়া সম্পাদক মোঃ কবির হোসেন, সাংবাদিক মোঃ আলমগীর হোসেন পাটওয়ারী, ইলিয়াস আলী সবুজ, স্বপন, নয়ন, মোঃ হোসেন গাজীসহ ইউপি সদস্য বৃন্দরা।

প্রতিবেদক: বিএম ইসমাইল, ৬ ফেব্রুয়ারি ২০২২