Home / চাঁদপুর / সংবাদপত্র বিলিকারক আব্দুল বারেক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত
সংবাদপত্র

সংবাদপত্র বিলিকারক আব্দুল বারেক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

চাঁদপুর শহরের সরকারি-বেসরকারি বিভিন্ন অফিস আদালতে স্থানীয় ও জাতীয় পত্রিকার বিলিকারক আব্দুল বারেক গাজী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। জানাজায় ১ এপ্রিল সোমবার বিকেলে পত্রিকা বিলি শেষ করে বাড়ী যাওয়ার পথে বাবুরহাট এলাকায় সিএনজি চালিত অটোরিকশা দুর্ঘটনায় তিনি মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে জখম হন। এমনকি তার পাজরের একটি হাড়ও ভেঙ্গে যায়। দুর্ঘটনার পর তাৎক্ষনিক তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে চাঁদপুর সদর হাসপাতালের ২য় তলার পুরুষ ওয়ার্ডে ভর্তি আছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

আহত সংবাদপত্র বিলিকারক আব্দুল বারেকের বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাগাদি ইউনিয়নের ঢালীর ঘাট এলাকায়। আহত বারেকের ভাই আবুল বাশার জানান, আমার ছোট ভাই সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে পড়ে আছে। এই ভাইটি প্রতিদিন ভোরবেলা স্থানীয় এবং জাতীয় পত্রিকা পাঠকের কাছে পৌঁছে দেন। কিন্তু সামনে ঈদ আর ছেলে সন্তান রয়েছে। চিকিৎসার জন্য ওষুধ কিনতেও সমস্যা হচ্ছে এখন। অনেক কষ্টে জীবন যাপন করছে তার পরিবার।

আমার ভাইয়ের এই দুরবস্থায় যদি স্থানীয় পত্রিকার সম্পাদক ও বিত্ত্ববানরা সহযোগিতার হাত বাড়িয়ে দিলে অনেক উপকৃত হবে এবং বারেকের পরিবার চির কৃতজ্ঞ হয়ে থাকবে।

জানাযায় সংবাদপত্র বিলিকারক আব্দুল বারেক স্থানীয় পত্রিকাগুলোর মধ্যে দৈনিক চাঁদপুর সময়, দৈনিক চাঁদপুর প্রবাহ, দৈনিক মেঘনা বার্তা, দৈনিক সুদীপ্ত চাঁদপুর, দৈনিক আদিবাংলা, দৈনিক প্রিয় চাঁদপুর, দৈনিক একাত্তর কন্ঠ, দৈনিক শপথ, সাপ্তাহিক পাঠক সংবাদসহ স্থানীয় বেশ কয়েকটি পত্রিকা এবং জাতীয় পত্রিকা তিনি পাঠকের মাঝে প্রতিদিন পৌঁছে দেন।

আজ সেই সংবাদপত্র বিলিকারক আব্দুল বারেক সড়ক দুর্ঘটনা আহত হয়ে হাসপাতালে কাতরাচ্ছেন এ যেন দেখার কেউ নেই। অসহায় অসহায় বিলিকারক আব্দুল আব্দুল বারেকের পাশে সহযোগিতা দিয়ে এগিয়ে আসলে সে দ্রুত সুস্থ্য হয়ে আবার পত্রিকা বিলি করতে পারবে । এছাড়া তার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

স্টাফ রিপোর্টার, ৪ এপ্রিল ২০২৪