Home / চাঁদপুর / চিরনিদ্রায় শায়িত সংবাদপ্রেমীদের প্রিয়ভাজন নুরুন্নবী পাটওয়ারী
চিরনিদ্রায় শায়িত সংবাদপ্রেমীদের প্রিয়ভাজন নুরুন্নবী পাটওয়ারী
কফিনে ফুলেল শ্রদ্ধা জানান চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ

চিরনিদ্রায় শায়িত সংবাদপ্রেমীদের প্রিয়ভাজন নুরুন্নবী পাটওয়ারী

চাঁদপুরে সংবাদপত্রের একমাত্র এজেন্ট, সাংবাদিক ও সংবাদপ্রেমীদের প্রিয়ভাজন নুরুন্নবী পাটওয়ারীর চিরনিদ্রায় শায়িত হয়েছেন।

হাজারো মুসল্লীর উপস্থিতিতে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বাদ জুমা শহরের কালিবাড়ী বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে তাকে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাযায় অন্যান্য মুসল্লীদের সাথে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি এমএ লতিফ, সাধারণ সম্পাদক ইয়াসিন ইকরাম প্রমুখ।

জানাজায় ইমামতি করেন বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদের খতিব মাও. মো. ত্বোহা।

চাঁদপুর প্রেসক্লাব থেকে জানানো হয়, নুরুন্নবী পাটওয়ারী গত কয়েকমাস বিভিন্ন রোগে অসুস্থ ছিলেন। পরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি শহরের কালিবাড়ী কোর্ট স্টেশন মেসার্স পাটওয়ারী নিউজ পেপার এজেন্সীর স্বত্ত্বাধিকারী এবং বাংলাদেশ সংবাদপত্র এজেন্সী সমিতির সহ-সভাপতি ছিলেন।

তাঁর মৃত্যুতে চাঁদপুরের সকল স্থানীয় পত্রিকার সম্পাদক, প্রেসক্লাব নেতৃবৃন্দ ও জাতীয় মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

সংবাদমাধ্যম সংশ্লিষ্টদের এ প্রিয়ভাজন ব্যক্তি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার আড়াইটার সময় ইন্তেকাল করেন, (ইন্না লিল্লাহি….. রাজিউন)।

শহরের উত্তর শ্রীরামদী রেলওয়ে শ্রমিক কলোনীর বাসিন্দা নুরুন্নবী পাটওয়ারী মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে, বোনসহ বহু আত্বীয় স্বজন, বন্ধু বান্ধব ও গুনগ্রাহী রেখে যান।

প্রসঙ্গত, নূরনবী পাটওয়ারী দীর্ঘ দিন যাবত কিডনী ও ডায়াবেটিক রোগে ভুগছিলেন। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘ প্রায় ৩৫ বছর যাবত সংবাদ পত্র ব্যাবসার সাথে জড়িত রয়েছেন। তার মরহুম পিতা তছলিম পাটওয়ারীর হাত ধরে ছোট কালে এ পেশার সাথে জড়িত হন।

সংবাদপ্রেমী ও সাংবাদিক বান্ধব নূরুন্নবী পাটওয়ারী একজন সাহসী ও প্রতিবাদী কন্ঠস্বর ব্যক্তিত্ব হিসেবে সবার কাছে পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে চাঁদপুরের সর্বমহলে শোকের ছায়া নেমে আসে।

এদিকে চাঁদপুর শহরের একমাত্র সংবাদপত্র এজেন্ট নুরুন্নবী পাটোয়ারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদী ।

এক শোক বার্তায় মরহুমের শোকাহত পরিবারের প্রতিও গভীর সমবেদনা জানানো হয়।

: আপডেট, বাংলাদেশ সময় ০৬:২০ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

চিরনিদ্রায় শায়িত সংবাদপ্রেমীদের প্রিয়ভাজন নুরুন্নবী পাটওয়ারী

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply