শাহরাস্তিতে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ২ যুবককে গ্রেপ্তার

চাঁদপুরের শাহরাস্তিতে স্বামী পরিত্যক্তা এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ২ যুবককে গ্রেপ্তার করেছে শাহরাস্তি মডেল থানা-পুলিশ। আজ সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা যায়, ২ মাস পূর্বে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাংলাইশ গ্রামের ভুক্তভোগী স্বামী পরিত্যক্তা তরুণীর সঙ্গে শাহরাস্তি উপজেলার রঘুরামপুর গ্রামের রাজবাড়ির মো. আব্দুর মতিনের পুত্র মো. মেহেদী হাসানের (২৪) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২৮ মার্চ সন্ধ্যায় মেহেদী মুঠোফোনে ভুক্তভোগীকে যাদবপুর গ্রামের ব্রিজের কাছে ডেকে নেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেহেদী ও তার ২ বন্ধু আবু সালেহ (২৩) এবং দ্বীন ইসলাম (২০) ভুক্তভোগীকে গ্রামের বিলের ভেতর নির্জনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের স্থিরচিত্র ধারণ করেন।

ঘটনার পরে গত ৮ এপ্রিল সন্ধ্যা ৬টার সময় আবু সালেহ ভুক্তভোগীর মায়ের মোবাইলে ফোন দিয়ে ৫ হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে তাঁর মেয়ের ধর্ষণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

এ ঘটনায় গতকাল রোববার দুপুরে ভুক্তভোগী নিজে বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসাদুল ইসলাম সন্ধ্যায় অভিযান চালিয়ে মেহেদী হাসান ও আবু সালেহকে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, ইতিমধ্যে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্ত ২ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অপরজনকে গ্রেপ্তারের তৎপরতা চলছে।

শাহরাস্তি প্রতিনিধি, ১১ এপ্রিল ২০২২

Share