‘ষড়যন্ত্রকে রুখে দিতে সর্বদাই হিন্দু ধর্মাবলম্বীদের পাশে থাকব’

চাঁদপুরে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে মতবিনিময় সভা আয়োজন করেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর শহর শাখা।

৭ অক্টোবর সোমবার সন্ধ্যা ৭ টায় চাঁদপুর শহরের বাসস্ট্যান্ডের ফয়াসল শপিং কমপ্লেক্স বৈশাখী চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা শাখার নায়েবে আমীর মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজী বলেন, সৌহার্দ্য ও সম্প্রীতির অনন্য উদাহরণ হলো চাঁদপুর জেলা ও উপজেলা। এই জেল মুসলমানদের পাশাপাশি হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, গারোসহ বিভিন্ন সম্প্রদায়ের মানুষ একসাথে সামাজিক ও ধর্মীয় উৎসব পালন করে থাকে। সাম্প্রতিক সময়ে ছাত্র-জনতার বিপ্লবের মাধ্যমে বাংলাদেশের পরিবর্তনের পর একটি ষড়যন্ত্রকারী গোষ্ঠী শান্তিপূর্ণ সহাবস্থানে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টায় মেতে আছে। আমরা তাদের ষড়যন্ত্রকে রুখে দিতে সর্বদাই জাগ্রত থেকে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে পাশে থাকব। প্রয়োজনে রাতজেগে পাশে থাকবো।

শহর জামায়াতের আমির অ্যাডভোকেট মো. শাহজাহান খানের সভাপতিত্বে সেক্রেটারী শেখ বেলায়েত হোসেনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদ কমিটির সভাপতি সুভাষ চন্দ্র রায়, জেলা জামায়াতের সেক্রেটারী সেক্রেটারী অ্যাডভোকেট মাসুদুল ইসলাম বুলবুল, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ,জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী, দৈনিক চাঁদপুর দিগন্তের প্রকাশক ও সম্পাদক অ্যাডভোকেট শাহজাহান মিয়া, চাঁদপুর সদর উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা আফছার উদ্দিন মিয়াজী,‌ চাঁদপুর সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি নেপাল চন্দ্র সাহা, শুভাবাস সরকার,স্বামী শুবলানন্দজী, জামায়াত নেতা সবুজ খান, জুবায়ের খান,আব্দুল হাই লাবলু সহ পূজা উদযাপন পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর শহর শাখার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে কোরআন পাঠ করেন, দারুস সালাম জামে মসজিদের খতিব মাওলানা ছোহাইল আহমাদ চিশতী, গীতা পাঠ করেন পঙ্কজ মল্লিক।

স্টাফ রিপোর্টার, ৭ অক্টোবর ২০২৪

Share