Home / চাঁদপুর / ষড়যন্ত্রকারী কাউকে ছাড় দেয়া হবে না: সুজিত রায় নন্দী
ষড়যন্ত্রকারী

ষড়যন্ত্রকারী কাউকে ছাড় দেয়া হবে না: সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, ফরাক্কাবাদ কলেজ বাংলাদেশের মধ্যে মডেল কলেজে রূপান্তরিত হবে। এ কলেজ কে নিয়ে যারাই ষড়যন্ত্র করছে কোনভাবে ছাড় দেওয়া হবে না। ধৈর্যের বাঁধ ভেঙ্গে যাচ্ছে, ষড়যন্ত্রকারী কাউকে ছাড় দেয়া হবে না। 

চাঁদপুর ফরাক্কাবাদ ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানে ১২ আগস্ট শনিবার সকাল ১০ টায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ফরক্কাবাদ ডিগ্রী কলেজের ঐতিহ্য রয়েছে। সেই ঐতিহ্যকে তোমাদের ধরে রাখতে হবে। এই কলেজের ঐতিহ্য ভালো, তোমরা ভালোভাবে শিক্ষা গ্রহণ করে অনেক বড় হবে। তোমরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে একদিন দেশের প্রধানমন্ত্রী, জেলা প্রশাসক,পুলিশ সুপারসহ সরকারের উচ্চ পদস্থ কর্মে যোগদান করবে এই প্রত্যাশা করি।

 সহকারি অধ্যাপক  হাফিজুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়, (সদর সার্কেল) ইয়াসির আরাফাত,  দাতা সদস্য হারুনুর রশিদ, সেলিম পাটোয়ারী , জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া,  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হান্নান মিজি, সদস্য ইব্রাহিম খান।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলামি ইতিহাসের সহকারী অধ্যাপক সালাউদ্দিন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট,১২ আগস্ট ২০২৩