Home / চাঁদপুর / শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী আজ : চাঁদপুরে কর্মসূচি গ্রহণ
শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী আজ : চাঁদপুরে কর্মসূচি গ্রহণ

শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী আজ : চাঁদপুরে কর্মসূচি গ্রহণ

ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী আজ। এই উপলক্ষে কেন্দ্রীয় কমিটি অনুমোদিত চাঁদপুর জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদ ব্যপক কর্মসূচি গ্রহন করেছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল ৭টায় ভগবান শ্রী কৃষ্ণের পুজা ও বাল্যভোগ। দুপুর সাড়ে ১২ টায় ভোগরাগ ও দুপুর ২টায় জন্মাষ্টমী উপলক্ষ্যে ঐতিহাসিন বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হবে।

এর উদ্বোধন করবেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার। বর্ণাঢ্য শোভাযাত্রাটি নতুন বাজার ও পুরাণবাজার এলাকার গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করবে। সন্ধা সাড়ে ৬টায় পুরাণবাজার হরিসভা মন্দির কমপ্লেক্সে সন্ধারতি ও বিশেষ প্রর্থনা করা হবে।

এরপর সন্ধা ৭টায় ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

অতিথি হিসেবে থাকবেন জীবন কানাই চক্রবর্তী, সুভাস চন্দ রায়, ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, ডা. পরেস চন্দ্র পাল, নরেন্দ্র নারায়ণ চক্রবর্তী, অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, তমাল ঘোষ, অজিত সাহা, লায়ন দিলীপ কুমার ঘোষ, ডা. পীযূষ কান্তী বড়–য়া, সিদ্দিকুর রহমান ঢালী, মোহাম্মদ আলী মাঝী, সালাউদ্দিন মোহাম্মদ বাবর, দুলাল কর্মকার, কার্তিক চন্দ্র সাহা, চিরঞ্জন রায়, কবিরাজ সুকরঞ্জন ব্রক্ষচারীসহ সকল উপজেলার পুজা পরিষদ ও জন্মাষ্টমী উৎযাপন পরিষদের নেতৃবৃন্দ।

শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী আজ : চাঁদপুরে কর্মসূচি গ্রহণ

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম