চাঁদপুরে ইন্টেরিয়র শো-রুম উদ্বোধন

ইলিশের বাড়ি চাঁদপুরে চালু হলো আপনার বাসা,অফিস,ইন্টেরিয়র ডেকোরেশনের এক্সক্লুসিভ শো-রুম। শহরের হাজী মহসিন রোডস্থ মিডল্যান্ড হাসপাতালের পাশে ১ অক্টোবর বাদ আসর শুক্রবার বিকেলে ফিতা ও কেক কেটে ইনটেন্ট ইন্টেরিয়র নামের এ শো-রুমের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে এ শো-রুমের উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি। মিলাদে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, জনস্বাস্থ্য প্রকৌশল জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাও.মো. আহসান হাবীব ও রঘুনাথপুর মোহাম্মাদীয়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাও মুফতি আব্দুর রাজ্জাক।

এ সময় স্থানীয় কাউন্সিলর শোয়েব আহমেদ, প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আব্দুল্লাহ আল মামুন তানজিল,চাঁদপুর জেলা কাজী সমিতির সভাপতি কাজী মো.ফজলুল হক,হাজিগঞ্জ ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি জামাল মজুমদার,পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম খান,যুগ্ম-সাধারণ সম্পাদক রোটারিয়ান রফিকুল ইসলাম,পৌর যুবলীগ নেতা জাহাঙ্গীর ঢালী,পৌর ছাত্রলীগের সহ-সভাপতি খাইরুল বাশার শিহাব,জেলা স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হায়দার,জেলা ছাত্রলীগের সাবেক নেতা মাহফুজ খান রাজ, যুবলীগ নেতা হানজালা শেখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে বাদ আসর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন রঘুনাথপুর মোহাম্মদীয়া জামে মসজিদের খতিব ও ইমাম হাফেজ মাওলানা মুফতি আব্দুর রাজ্জাক। দোয়া অনুষ্ঠানে প্রতিষ্ঠানের মালিকের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

মো.কবির হোসেন মিজি , ১ অক্টোবর ২০২১
এজি

Share