দুই সাংবাদিকের স্বজনের মৃত্যুতে ফরিদগঞ্জ প্রেসক্লাবের শোক

দৈনিক চাঁদপুর কন্ঠ’র প্রতিনিধি,ফরিদগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির পাঠাগার সম্পাদক এমরান হোসেন লিটন’র একমাত্র ভগ্নিপতি, বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক কর্মকর্তা মোতালেব হোসেন বাবুল (৬৫) ও দৈনিক আমাদের কন্ঠ, ইলশেপাড়’র প্রতিনিধি, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সম্মানিত সদস্য রুহুল আমিন খাঁন স্বপর’র বড় বোন শাহনাজ বেগম শান্তি (৪৫) মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। তাদের মৃত্যুতে শোক জানিয়েছে ফরিদগঞ্জ প্রেসক্লাব।

এমরান হোসেন লিটনের ভগ্নিপতি মোতালেব হোসেন বাবুল হঠাৎ অসুস্থ হয়ে উপজেলার ১নং বালিথুবা ইউনিয়নের খাড়খাদিয়া গ্রামের নিজ বাড়িতে ২৪ আগস্ট সকাল ১০ ঘটিকার সময় নিঃশেষ ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। একইদিনে বাদ আছর মরহুমের জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে ফরিদগঞ্জ উপজেলা ইছাপুরা গ্রামের বাসিন্দা মিসেস শাহনাজ বেগম শান্তি’র স্বামী আমিন উল্যাহ পাটওয়ারী মিরণ সৌদি প্রবাসী। মৃত্যুকালে তিনি স্বামী ও ২ ছেলেসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

গত ২২ আগস্ট রবিবার বিকেলে ব্রেন স্ট্রোক করলে প্রথমে চাঁদপুর মাতৃছায়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়, পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সোশ্যাল ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোমবার বিকেলে চিকিৎসাধীনবস্থায় তিনি নিঃশেষ ত্যাগ করেন। ২৪ আগস্ট মঙ্গলবার সকালে মরহুমার জানাজা শেষে ইছাপুরা গ্রামে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সহকর্মী এমরান হোসেন লিটনের ভগ্নিপতি ও রুহুল আমিন খাঁন স্বপনের বড় বোনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সভাপতি কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক আ.ছোবহান লিটন সহ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

শোকাহত পরিবারদের প্রতি সমদেবনা ও মৃতব্যক্তিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন সংগঠনের সকল সদস্যরা।

নিজস্ব প্রতিবেদক

Share