চাঁদপুর

‘যারা সেবার নামে চাঁদাবাজি করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা’

আনোয়ারুল হক, চাঁদপুর :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৪টার সময় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

তিনি বলেন, ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগকে শক্তিশালী হতে হবে। যারা দেশের সেবা নামে সন্ত্রাসী, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে করে ঘুরে বেড়াচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে হত্যা করে নাই করেছে সারা বাংলাদেশের মানুষকে হত্যা। কারণ বঙ্গবন্ধু যদি জন্ম না হতো তাহলে বাংলাদেশ সৃষ্টি হতো না। বঙ্গবন্ধু ও তার সপরিবারকে তারা নির্মমভাবে হত্যা করেছে। কিন্তু তার আদর্শকে বাংলাদেশ আওয়ামীলীগ হত্যা করতে দিবে না।

জেলা মুক্তযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি দেলোয়ার হোসেন রতনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাট্ওয়ারী দুলাল, চাঁদপুর সদর উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. ইউসুফ গাজী, যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মজিবুর রহমান ভূঁইয়া, শিল্প ও বাণিজ্যিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুর রব, জেলা আওয়ামী লীগ সদস্য অ্যাড. রনজিৎ রায় চৌধুরী, অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া, জেলা মহিলা লীগের নেত্রী মাসুদা নূর খান, সদর থানার যুবলীগের সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল কাদের রুবেল, সহ-সভাপতি জুয়েল পাটওয়ারী, মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক আকতারুজ্জামান।

সদর উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি রাইচ এম এম রাসেল, সাধারণ সম্পাদক আলমগীর খান, সহ-সভাপতি আনিছুর রহমান।

শহর মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি কামরুল সরকার, সহ-সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মানিক বেপারী, সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সহ সংগঠনের নেতৃবৃন্দ।

Share