Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শোক দিবসে শাহরাস্তি বিভিন্ন কর্মসূচি পালিত
শোক দিবসে

শোক দিবসে শাহরাস্তি বিভিন্ন কর্মসূচি পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী উদযাপন করেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ।

১৫ আগস্ট রোববার দিবসটি উদযাপন উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, সাবেক সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোশারেফ হোসেন মুশু পাটোয়ারীসহ নেতৃবৃন্দ।

এরপর পবিত্র কোরআন খতম,উপজেলার বিভিন্ন এতিমখানার ৫শতাধিক এতিমদের মাঝে খাবার বিতরণ, এছাড়া ও সনাতন ধর্মাবলম্বীদের উপসনালয়ে তাদের রীতিনীতি অনুযায়ী অনুষ্ঠান করা হয়।

বাদ যোহর শাহরাস্তি চিশতিয়া মাদ্রাসা সংলগ্ন জামে মসজিদে মিলাদ, দোয়া ও আলোচনা করা হয়। উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও উপজেলা পরিষদের নির্বাচিত প্রথম চেয়ারম্যান অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিঃ মোঃ সফিকুর রহমান সিআইপি।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোঃ মোশারেফ হোসেন মুশু পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন তুষার,দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপন,শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদার হোসেন পাটওয়ারী। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য জিয়াউল কবির দুলাল, যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাসুদ আলম পাটওয়ারী, জাকির হেসেন অন্তর, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এফ কাদের বাবু, টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম, সাবেক ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির হিরো, রফিকুল ইসলাম রকি, ছাত্রলীগ নেতা মোঃ ইস্কান্দার মিয়া সুমন,ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা,সোহরাব হোসেন সৌরভ, মাহবুব আলম জুয়েল ও মাহবুব আলম দিপু প্রমূখ।

প্রতিবেদক: মো. জামাল হোসেন, ১৬ আগস্ট ২০২১