Home / বিনোদন / শৈশব এবং কৈশোরে নারীর সাথে প্রেম করতেন মাইলি সাইরাস!
শৈশব এবং কৈশোরে নারীর সাথে প্রেম করতেন মাইলি সাইরাস!
মাইলি সাইরাস

শৈশব এবং কৈশোরে নারীর সাথে প্রেম করতেন মাইলি সাইরাস!

বিনোদন ডেস্ক :

হলিউডে তারকাদের নগ্ন হওয়া নতুন কিছু কর্ম নয়। কিন্তু এক শূকরের সাথে নগ্ন হয়ে বিতর্কের খাতায় নাম লেখালেন জনপ্রিয় পপ গায়িকা মাইলি সাইরাস।

তবে এসব ছাড়িয়ে মাইলি এখন হলিউডের হট টপিকস হয়েছেন একটি ম্যাগাজিনে দেয়া সাক্ষাতকারে বেফাঁস কথা বলে। সেখানে তিনি বলেছেন, শৈশব এবং কৈশোরে তিনি একজন নারীর সাথে প্রেম করতেন।

সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য ফটোশুটে অংশ নেন তিনি। পেপার ম্যাগাজিনের ওই ফটোশুটে তিনি একা ছিলেন না। তার সাথে ছিলো তার পোষ্য শূকর। আর এই ছবি নিয়ে চারিদিকে চলছে ব্যাপক সমালোচনার ঝড়।

আর ম্যাগাজিনের ছাপা সংস্করনটি বাজারে আসলে সেই ঝড়ে দমকা হাওয়া লাগায় মাইলির বলা সব কথা। ম্যাগাজিনটিতে যৌনতা নিয়েও বেশ খোলামেলা আলোচনা করেছেন এই টিন সেনশেসন।

জানা যায়, আগে থেকেই `র্যাকিং বল` খ্যাত এই তারকার অস্বাভাবিক যৌন সম্পর্ক লোকমুখে অনেক গল্পের প্রচার ছিলো। এবার তিনি নিজেই জানালেন, একজন নারীর সঙ্গে প্রেম করতেন মাইলি। ১৪ বছর বয়সে বুঝতে পারেন তিনি বাইসেক্সুয়াল, যা তখনই মায়ের সঙ্গে শেয়ার করেন। এমন সব কেচ্ছা উঠে এসেছে এ ম্যাগাজিনে।

আপডেট: ১২:২৩ অপরাহ্ন,  ১৭ জুন ২০১৫, বুধবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না