Home / চাঁদপুর / শেখ হাসিনা সরকার জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করেছে : শিক্ষামন্ত্রী
শেখ হাসিনা

শেখ হাসিনা সরকার জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করেছে : শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, ‘শেখ হাসিনা সরকার জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করেছেন। সন্ত্রাস ও জঙ্গিবাদকে আমরা কখনও প্রশ্রয় দেই নি। সকল অপশক্তির বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সারা দেশের ন্যায় চাঁদপুরের জনগন সন্ত্রাস ও জঙ্গীবাদকে প্রতিহত করে আবারও নৌকাকে বিজয় করবেন বলে আমি বিশ্বাস করি। আসুন আমরা সকলে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে একত্রে কাজ করি।’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষে বর্ধিত সভা তিনি এসব কথা বলেন। ১১ মে বৃহস্পতিবার চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পৌর আওয়ামী লীগের আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে মাধ্যমে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

মন্ত্রী আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো জনগনের কাছে আমাদের পৌঁছে দিতে হবে। পাশাপাশি বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের কথাও জনগনের কাছে পৌঁছাতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা যেন বিজয়ী হতে পারি, সেই জন্য নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নেতা-কর্মী ছাড়া নির্বাচন করা যায় না। নেতা-কর্মীদের অংশ গ্রহনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ একটি নির্বাচন প্রস্তুত সম্ভব।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, পৌর আওয়ামী লীগের সভাপতি রাঁধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর আওয়ামীলীগ নেতা অ্যাড. সাইফুদ্দিন বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইন।

চাঁদপুর পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেনের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান বাদশার পরিচালক বক্তব্য রাখেন পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের উপদেষ্টা নাজমুল পাটওয়ারী, সদস্য অ্যাড. আব্দুর রহমান, মো. হারুন পাটওয়ারী, মো. সফরউদ্দিন মাস্টার, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মো. সোহেল বেপারী, জেলা যুব মহিলা লীগের সদস্য খাদিজা আক্তার সুমা, পৌর ছাত্রলীগে সদস্য তানভির ইসলাম পাটওয়ারী, রাকিব আহমেদ প্রমুখ।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১১ মে ২০২৩