Home / উপজেলা সংবাদ / কচুয়া / শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসাবে উন্নীত করেছেন
শেখ হাসিনা

শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসাবে উন্নীত করেছেন

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে অর্জিত বাংলাদেশের স্বাধীনতা যারা মেনে নিতে পারেনি, তারা ৭৫ এর ১৫ আগস্ট ও ৩ নভেম্বর বঙ্গবন্ধুকে স্বপরিবারে ও জাতীয় চার নেতাকে পর্যায়ক্রমে হত্যা করে আওয়ামী লীগকে নেতৃত্বহীন করতে চেয়েছিল। শেখ হাসিনা দল ও সরকার প্রধান হয়ে দেশ পরিচালনা করে দেশকে আজ সারাবিশ্বে উন্নয়নের মডেল রোল হিসাবে উন্নীত করেছেন। তার এই উন্নয়নের গতিধারাকে নস্যাৎ করার জন্য বিভিন্নভাবে পায়তাঁরা করছে বিএনপি।

সাম্প্রদায়িকতাকে লালনকারী রাজনৈতিক দলগুলোর মানবাধিকারের ধুয়া তুলে উস্কানিমূলক বক্তব্য প্রদান করে দেশে বিশৃঙ্খলা ও অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। এই শুভ শক্তিকে মোকাবেলা করার জন্য ছাত্রলীগ নেতাকর্মীদেরকে জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় কাজ করে যেতে হবে।

তিনি বুধবার চাঁদপুরের কচুয়ায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশ্বরোড এলাকায় চাঁদপুর পলিকেটনিক ইন্সটিটিউট, বঙ্গবন্ধু সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শাকিল মুন্সি ও ফয়সাল ভূইয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌরসভা মেয়র ও যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান হাবিব মুজমদার প্রমুখ।

এসময় সাবেক ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন লিটন,আহসান হাবীব জুয়েল,জেলা পরিষদের সদস্য প্রার্থী সালাউদ্দিন ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শুভজিত দাস,চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের আহ্বায়ক শেখ সজিব,কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক দুরন্ত ইব্রাহিম ও পৌর ছাত্রলীগের আহ্বায়ক ফারদিন আলম ফাহিম সহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১২ অক্টোবর ২০২২