Home / উপজেলা সংবাদ / কচুয়া / শেখ হাসিনার সরকার ক্ষমতায় রেখে বিএনপি কোনো নির্বাচনে যাবে না: বরকত উল্যাহ ভুলু
শেখ হাসিনার

শেখ হাসিনার সরকার ক্ষমতায় রেখে বিএনপি কোনো নির্বাচনে যাবে না: বরকত উল্যাহ ভুলু

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্যাহ ভুলু বলেছেন শেখ হাসিনার সরকার ক্ষমতায় রেখে বিএনপি কোনো নির্বাচনে যাবে না। দেশের মানুষ ৮৫ ভাগ মানুষ বিএনপি ও খালেদা জিয়াকে ভালবাসেন। দেশের সকল রাজনৈতিক নেতাদের যদি এক পাল্লায় তোলায় হয় এবং আরেক পাল্লায় যদি বেগম খালেদা জিয়াকে তোলা হয় তাহলে এক পাল্লায় খালেদা জিয়ার ওজন হবে ৮৫ভাগ। আর বাকী অন্যান্য রাজনৈতিক দলের নেতাদের পাল্লা হবে ১৫ ভাগ। তাই শেখ হাসিনা, খালেদা জিয়াকে ভয় পায়। কারন খালেদা জিয়া দেশপ্রেমিক ও দেশের স্বাধীনতার সার্বভৌমত্বের প্রতীক। তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এক ঘন্টার জন্য নিজ বাসা থেকে পার্টি অফিসে সমাবেশ করার সুযোগ দিলে ৫০লক্ষ মানুষের সমাগম হবে। দেশের মানুষ ও বিএনপি নেতাকর্মীরা মাঠে নামলে শেখ হাসিনা ক্ষমতায় থাকতে পারবে না। এসময় তিনি কচুয়ার বিএনপি প্রধান সমন্বয়কারী কেন্দ্রীয় বিএনপির সদস্য ও বিগত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ধানের শীষের মনোনীত প্রার্থী মোহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজীর নেতৃত্বে দলকে সুসংগঠিত করার আহ্বান জানান।

তিনি শুক্রবার বিকালে চাঁদপুরের কচুয়ার ঘাগড়া বাজারে বিএনপির আয়োজনে পথসভায় দ্রব্যমূল্য উর্ধ্বগতি ও বিএনপি নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন।
উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মকবুল হোসেন মিয়াজীর পরিচালনায় বক্তব্য দেন, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া,জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক,সাধারন সম্পাদক অ্যাডভোকেট ছলিম উল্যাহ সেলিম,সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ,জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক মনিরুজ্জামান চৌধুরী,কচুয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহজালাল প্রধান,মিজানুর রহমান পাঠান,যুগ্ন সাধারন সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিম,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মিয়াজী,উপজেলা যুবদলের আহ্বায়ক মহিউদ্দিন মজুমদার,সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ প্রধানীয়া,উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কামরুজ্জামান কামরুল প্রমুখ। এসময় বিএনপি নেতা অ্যাড. মোস্তাক আহমেদ,সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা শরীফ টিটু,নাছির উদ্দিন মিলন,যুবদল নেতা মিজানুর রহমান স্বপন,ছাত্রদল নেতা জিয়া উদ্দিন মজুমদারসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপি,যুবদল,ছাত্রদল ও সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মীরা বিক্ষোভ প্রতিবাদ সমাবেশে অংশগ্রহন করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৯ সেপ্টেম্বর ২০২২