Home / চাঁদপুর / শেখ হাসিনার কাছে মানুষের প্রত্যাশা বেশি: শিক্ষামন্ত্রী
শেখ হাসিনার

শেখ হাসিনার কাছে মানুষের প্রত্যাশা বেশি: শিক্ষামন্ত্রী

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে বাংলাদেশ ছাত্রলীগ চাঁদপুর মেডিকেল কলেজ শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ অক্টোবর শুক্রবার বিকাল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমিতে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা সব সময়ই বেশি থাকে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

দীপু মনি বলেন, শেখ হাসিনার কাছে মানুষের প্রত্যাশা বেশি হওয়ার কারণ তিনি মানুষকে বারবার দেন, এখনো দিচ্ছেন এবং দেওয়ার সক্ষমতা রাখেন বলেই মানুষ তার কাছেই চায়। যেকোনো দিন দেয়নি, দিতে পারে না, দেওয়ার কোনো সক্ষমতা নেই, দেওয়ার কোনো ইচ্ছা ও দরদ নেই, তার কাছে কেউ চায় না।

দীপু মনি বলেন, ‘বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকতে তাদের কাছে দেশের মানুষ কিছু চায়নি। কারণ তারা জানে পাবে না এবং ইতিহাসও তাই বলে। তারা যখন ক্ষমতায় ছিল কিছুই হয়নি। কারণ আমরা ক্ষমতায় এসে তাদের (বিএনপি) সাবেক মন্ত্রী ও এমপিদের বাড়ির সামনে রাস্তা, ব্রিজ ও কালভার্ট আমাদেরই করে দিতে হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মাইনুল হাওলাদারের সভাপতিত্বে ও চাঁদপুর মেডিকেল কলেজ ছাত্রলীগ শাখার আয়োজনে এবং শিক্ষার্থী তাসনিম তাবাসসুম আদিবা এবং হুমায়রা সুলতানা প্রিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আলফান সরকার পমন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হুসাইন আহমেদ সোহান, উপ-টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম।

আরও শুভেচ্ছা বক্তব্য রাখেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি দূর্জয়, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান, চাঁদপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী ফজলে রাব্বী, অয়ন্তী রাব্বানী, প্রিয়ব্রত দাস উৎস, মাহিমা বিনতে মালেক।

অনুষ্ঠানের শুরুতে মেডিকেল কলেজের শিক্ষার্থীরা কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও শিক্ষামন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৬ অক্টোবর ২০২৩