Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সাথে থাকুন: মুহম্মদ শফিকুর রহমান
নৌকায়

নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সাথে থাকুন: মুহম্মদ শফিকুর রহমান

দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে হলে আবারো নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। তাহলে আপনাদের এলাকায় ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখবো বলে প্রতিশ্রুতি দেন ফরিদগঞ্জের জনমানুষের নেতা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি।

তিনি রোববার বিকালে উপজেলার ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের চার তলা ভবন উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, আপনাদের এলাকায় এর আগে আরো অনেকে এমপি হয়ে নানা প্রতিশ্রুতি দিয়েছে কিন্তু কাজ বাস্তবায়ন করতে পারেনি। আজকে যত উন্নয়ন সব আমার হাত ধরে জননেত্রী শেখ হাসিনা সরকার করেছে। তাই আমি বলতে চাই বিএনপি জামায়াতের হাত দেশ নিরাপদ নয়। তাদের সাথে হাত করে যারা আওয়ামী লীগ নেতা দাবি করে তারা আপনাদের শুধু মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে যাবে। তাই আমি বলবো এসব বিপদজনক নেতাদের বিরুদ্ধে আপনারা চলবেন না। জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রতিনিধি হিসাবে আগামি নির্বাচনে আমাকে তথা জননেত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সাথে থাকুন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এবং মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি আল-আমিন পাটোয়ারী অনুষ্ঠানের সঞ্চালন করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদের স্বাগত বক্তব্যে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আবরার আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাও. শরাফত উল্লাহ, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান, যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন, সাবেক আহবায়ক বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা এড. কামরুল ইসলাম রোমান, ইউনিয়ন যুবলীগের আহবায়ক জানিবুল হক জুয়েল, স্থানীয় যুবলীগ নেতা ফিরোজ মাহমুদসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও এমপির প্রতিনিধি এবং স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ৮ অক্টোবর ২০২৩