Home / চাঁদপুর / শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট সিজন-২ এর ফাইনাল খেলা পুরস্কার বিতরণ
শেখ রাসেল

শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট সিজন-২ এর ফাইনাল খেলা পুরস্কার বিতরণ

শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট সিজন-২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ভোন্ডাস-১১ কমিটির আয়োজনে ২৯ জুন শনিবার বিকেলে চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় শহরের পুরানবাজারের টিম টাইগার্সকে ২-১ গোলে পরাজিত করে নতুনবাজারের হাসান আলী একাদশ চ্যাম্পিয়ন হয়। এতে বিজয়ী এবং রানারআপা দলকে নগদ অর্থ, ট্রফি প্রদান করা হয়। পাশাপাশি দুজন সেরা খেলোয়াড়কে ম্যান অফ দ্যা ম্যাচ এবং ম্যান অফ দা সিরিজ প্রদান এবং উভয় দলের খেলোয়াড়দের মাঝে মেডেল প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কাশেম গাজী।

চাঁদপুর সদর উপজেলার ৬নং মহিষাদি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো. নাসির উদ্দিন পাঠানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. আরাফাত সানি, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মো. রাসেল হোসাইন, ৮নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মো. আদর প্রধাননিয়া ও রিমন মজুমদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে, পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদরের ছোট সন্তান শেখ রাসেলের নামে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এজন্য আমি আয়োজকদেরকে ধন্যবাদ জানাই। এ ধরনের খেলাধুলার আয়োজন আগামীতেও যেন অব্যাহত থাকে।

পৌর মেয়র বলেন চাঁদপুর শহরের হাসান আলী বিদ্যালয় মাঠটি অচিরেই চাঁদপুর পৌরসভার তত্ত্বাবধানে সংস্কার এবং সংরক্ষণ করা হবে। যেখানে শুধুমাত্র খেলাধুলার আয়োজন থাকবে এবং চারপাশে মানুষের হাঁটার জন্য ওয়ার্কোয়ে তৈরি করা হবে। এসব খেলার মাঠে কোন প্রকার সভা-সমাবেশ হবে না। এমনকি কোন দোকানপাটও থাকবে না। চাঁদপুর পৌর এলাকার ৪টি মাঠ একই ভাবে সংস্কার ও সংরক্ষণ করা হবে।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৯ জুন ২০২৪