শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার ল্যাব কার্যক্রম পরিচালনায় সেনগাঁও বাউবি’র ২য় স্থান লাভ

বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল ৫৯তম জন্মবার্ষিকী পালন উদযাপন উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে শেখ রাসেল পদক, সম্মাননা স্মারক ও সনদ এবং সারা বাংলাদেশ ৫ হাজার শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার ল্যাব ও ৩ হাজার শেখ রাসেল ফিউচার অব স্কুল নির্মাণ করা হয়েছে।

১৮ অক্টোবর ২০২৩ জেলা প্রশাসক স্টেডিয়ামে সকাল ১০ টায় সনদ ও পুরস্কার বিতরণ কার্যক্রম শুরু হয়্্। এরই অংশ হিসেবে চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে চাঁদপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক কামরুল হাসান এর কাছ থেকে কাজের স্বীকৃতি হিসেবে সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো.আবদুল আজিজ এ পুরুষ্কার ও সনদ গ্রহণ করেন।

চাঁদপুরের বিশেষ কমিটি কর্তৃক মূল্যায়নের ভিত্তিতে চাঁদপুর সদর উপজেলায় “শ্রেষ্ঠ শেখ রাসেল ডিজিটাল ল্যাব” প্রতিষ্ঠান পর্যায়ে ডি.এন হাই স্কুল-প্রথম,সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়-২য় স্থান এবং ছোট সুন্দর এ আলী উচ্চ বিদ্যালয় তৃতীয় স্থান অর্জন করে।

এদিকে সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকীতে সকাল ১০ট থেকে র‌্যালি, রাসেলের প্রতিকৃতিতে মাল্যদান, কেক কাটা,কবিতা আবৃতি, বক্তৃতা, ক্যুইজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শিক্ষক আবদুল গনি’র সঞ্চালনায় এ সব অনুষ্ঠান সম্পন্ন হয়্।

আলোচনা সভায় বক্তব্য দেন সিনিযর শিক্ষক মাও.আ.হান্নান,আবদুল করীম, আহসান উদ্দিন ও প্রিয়াংকা দাশ্ বেলা ১ টায় প্রধানশিক্ষক আবদুল আজিজ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

আবদুল গনি
১৮ অক্টোবর ২০২৩

Share