Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে বর্ণাঢ্য আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত
শেখ রাসেলের

মতলব দক্ষিণে বর্ণাঢ্য আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের উদ্যেগে বর্ণাঢ্য আয়োজনে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত হয়েছে। ১৮ অক্টোবর উপজেলা পরিষদ চত্বরে নির্মিত শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল সাড়ে নয়টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শেখ রাসেল দিবস উপলক্ষে বর্ণাঢ্য রেলি বের হয় মতলব বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় এসে সমাপ্ত হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে ও জেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ফারুক আহম্মেদের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ। এছাড়া বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত আলী প্রধান, জেলা কৃষকলীগের আহবায়ক মোঃ জয়নাল আবেদীন প্রধান, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুর বিন জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রহিম খান, মুন্সীরহাট কলেজের প্রভাষক মোঃ জসিম উদ্দিন।

আলোচনা শেষে শেখ রাসেল দিবস উপলক্ষে শিশু,কিশোর ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র ছাত্রীদের প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া শেখ রাসেল দিবস উপলক্ষে কেন্দ্রীয়ভাবে আয়োজিত উদ্বোধনী ও শেখ রাসেল পদক প্রদান অনুষ্ঠানটি উপজেলা পরিষদ মিলনায়তনে প্রজেক্টরের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়। অনুষ্ঠানে সামাজিক, রাজনৈতিক, শিক্ষক, সাংবাদিক ও উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৮ অক্টোবর ২০২২