চাঁদপুর

শুক্রবার শীর্ষস্থানীয় সাংবাদিকদের নিয়ে চাঁদপুর প্রেসক্লাবে মিলনমেলা

স্টাফ করেসপন্ডেন্ট:

দেশের শীর্ষস্থানীয় সাংবাদিকরা আগামীকাল শুক্রবার চাঁদপুরে আসছেন। চাঁদপুর প্রেসক্লাবের আমন্ত্রণে খ্যাতিমান এ সাংবাদিকরা চাঁদপুর সফর করবেন। ওই বিকেল ৩টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে সর্বস্তরের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন তারা।

বুধবার পর্যন্ত ১৯ জন সাংবাদিক চাঁদপুরে ওই মতবিনিময় সভায় যোগ দেয়ার সম্মতি দিয়েছেন বলে জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারী।

তাদের মধ্যে রয়েছেন- প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) চেয়ারম্যান ও দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব এবং বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ও এটিএন বাংলার বার্তা প্রধান মঞ্জুরুল আহসান বুলবুল, বিএফইউজে’র মহাসচিব আ. জলিল ভূঁইয়া, পিআইবি’র মহাপরিচালক শাহ আলমগীর, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি আলতাফ মাহমুদ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, ডিইউজে’র সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, ডিইউজে’র সাবেক সভাপতি ওমর ফারুক, জাতীয় প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ কার্তিক চ্যাটার্জী, কার্যকরী সদস্য ও বাসস’র সাবেক এমডি আজিজুর ইসলাম ভূঁইয়া, কার্যকরী সদস্য মোল্লা জালাল, সিনিয়র সাংবাদিক শামসুদ্দিন আহমেদ পেয়ারা, মিডিয়া ব্যক্তিত্ব মঞ্জুরুল ইসলাম ও রয়টার্সের ফটো সাংবাদিক রফিকুর রহমান।

প্রেসক্লাবে মতবিনিময়ের পর সাংবাদিক নেতৃবৃন্দের ইলিশ উৎসবে যোগ দেয়ার কথা রয়েছে। সেখানে জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমানকে চতুরঙ্গ সম্মাননা পদক প্রদান করা হবে।

শীর্ষস্থানীয় সাংবাদিকদের চাঁদপুর সফর এবং স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা সফলকল্পে প্রেসক্লাব নেতৃবৃন্দ কার্যকরী কমিটির জরুরি সভাসহ বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক রহিম বাদশা বলেন, ‘একযোগে এতজন জাতীয় পর্যায়ের শীর্ষস্থানীয় সাংবাদিকের চাঁদপুর প্রেসক্লাবে আগমন একটি গুরুত্বপূর্ণ ঘটনা।’ তাদের আগমন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় চাঁদপুর জেলা ও উপজেলা পর্যায়ের সর্বস্তরের সাংবাদিকদের উপস্থিত থাকার অনুরোধ জানান তিনি।

Share