Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচরে সাড়ে ৫ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ
ছেংগারচর পৌরসভায়, ছেংগারচর পৌরসভায়

ছেংগারচরে সাড়ে ৫ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় ৫ হাজার ৪শ জন শীতার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও কম্বল বিতরণ করা হয়েছে।

৩ জানুয়ারি রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌরসভার ৯টি ওয়ার্ডে করোনা মহামারিতে সামাজিক দুরত্ব বজায় রেখে খাবার ও কম্বল বিতরণ করেন- বাংলাদেশ সেনা বাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ এর বড় ভাই আওয়ামী লীগ নেতা ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী, সমাজসেবক ও শিক্ষানুরাগী আনিস আহমেদ।

রোববার সন্ধ্যায় ছেংগারচর পৌরসভার ৪নংওয়ার্ডের ঠাকুরচর গ্রামে খাদ্য সামগ্রী ও কম্বল বিতরণকালে আনিস আহমেদ বলেন, নৌকা মার্কার মানুষ দুঃখী মানুষের দুঃখ কষ্ট বুঝে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে শীতবস্ত্রের অভাবে কাউকে দুঃখ কষ্ট ভোগ করতে হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাদেশে শীতবস্ত্র বিতরণ করছে এবং তা অব্যাহত থাকবে।

জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন তথা উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গিকার নিয়েছেন প্রধানমন্ত্রী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেহনতি মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য সোনার বাংলা গড়ার অঙ্গিকার নিয়েছিলেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন তথা উন্নত বাংলাদেশ গড়তে বাংলাদেশের প্রত্যেক মানুষের পেটের ভাত, পরনের কাপড়, মাথা গোঁজার ঠাই, সকলের জন্য শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। শীতার্ত দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উপহার এসব শীতবস্ত্র।

বাংলাদেশের দুঃখী মানুষের জন্য মায়ের মমতা ঘেরা যাঁর মন, শীতার্তদের জন্য যাঁর ব্যথা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের হুকুম দিয়েছেন শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে। ৬০ বছরের বেশি বৃদ্ধ, দরিদ্র, যাদের গরম কাপড় নেই, প্রতিবন্ধী, বিধবা, স্বামী পরিত্যক্তা মহিলাদের শীতের বস্ত্র বিতরণ করার হুকুম দিয়েছেন তিনি।

এ সময় বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম.এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহŸায়ক মিরাজ খালিদ, বাংলাদেশ আওয়ামী লীগ সিঙ্গাপুর শাখার সাধারণ সম্পাদক আল-আমিন, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আঃ মান্নান বেপারী, কাউন্সিলর বোরহান উদ্দিন প্রধান, আল-আমিন সরকার,জহিরুল হক ঢালী, কাউন্সিলর আহসান হাবীব, মুক্তিযোদ্ধা আঃ হক মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহŸায়ক রাকিব হাসান মুন্না,ছাত্রলীগ নেতা মো. সাইফুল ইসলাম, ব্যবসায়ী মো. আরিফ, ছাত্রলীগ নেতা সুজন ভূঁইয়া, জুয়েল মীর, নুরুজ্জামান খান’ প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক,৩ জানুয়ারি ২০২১