Home / উপজেলা সংবাদ / শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সরকার মানুষের পাশে রয়েছে: মায়া চৌধুরী
শীতার্ত

শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সরকার মানুষের পাশে রয়েছে: মায়া চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশের শীতার্ত মানুষের পাশে রয়েছেন। প্রতিটি এলাকায় দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। মানুষের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে। শীতে মানুষ যেন কষ্ট না পায় সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সরকার মানুষের পাশে রয়েছে। সমাজের হতদরিদ্র মানুষের শীতের কষ্ট লাগবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন,একটি মানুষও যেন শীতে কষ্ট না পায় সেজন্য কম্বল বিতরণ করছি। এদেশের মানুষের সুখ ও সমৃদ্ধির জন্য প্রধধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। শীত কিংবা বর্ষা যেকোনো ঋতুতে সৃষ্ট সমস্যায় সরকার সবসময় জনগণের পাশে রয়েছে। আওয়ামী লীগ সরকার জনগণের সরকার।

২২ জানুয়ারি রোববার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে আলী ভিলা মিলনায়তনে তার নিজস্ব অর্থায়নে নিজের ব্যক্তিগত পক্ষ থেকে চাঁদপুর-২ নির্বাচনি আসনের মতলব উত্তর ,মতলব দক্ষিণ উপজেলার ২২টি ইউনিয়ন,দু’টি পৌরসভা ও দু’টি উপজেলার চরাঞ্চলের দুঃস্থ,দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি এ দিন প্রথমে দুঃস্থ ও অসহায় পরিবারদের হাতে এরপর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আ’লীগের সভাপতি,সাধারণ সম্পাদক ও চেয়ারম্যানদের মাধ্যমে ৪ হাজার দুস্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি গণতন্ত্রকে বিশ্বাস করে না বলেই নির্বাচনে আসতে চায় না। দেশে নৈরাজ্য সৃষ্টি করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়।

তিনি বলেন, নির্বাচনকে বানচাল করতে গেলে, সে যত বড় দলই হোক কিংবা যেই হোক, তাকে আমরা রাজপথে মোকাবেলা করবো। এটাই আমাদের অঙ্গীকার।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ ও জনগণের কল্যাণ নিশ্চিত হয়। ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা এখন স্মার্ট বাংলাদেশে প্রবেশ করছি। দেশের প্রত্যেক গ্রামকে শহরে রূপান্তর করা হয়েছে। এখন গ্রামে বসে শহরের সব সুযোগ-সুবিধা পাওয়া যাচ্ছে।

দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই। স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে স্বাধীনতার পক্ষের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি। সাবেক মন্ত্রীর হাতে নতুন কম্বল পেয়ে ভীষণ খুশি দুঃস্থ পরিবারের মানুষগুলো।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য সাবেক সফল মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম আরও বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতা বিরোধীরা এখন বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের পাঁয়তারা চালাচ্ছে। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিকও বেঁচে থাকতে ষড়যন্ত্রকারীদের কোনো ষড়যন্ত্রই সফল হতে দেবে না।

এ সময় অনেকেই দু’হাত তুলে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জন্য দোয়া করেন। প্রতিবছরের মতো এবারও ব্যক্তিগত অর্থে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সিনিয়র সদস্য মায়া চৌধুরী এসব কম্বল শীতার্ত অসহায় মানুষের মধ্যে বিতরণ করছেন।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুছ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন দীপু চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বিনা,মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রিনা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার,যুগ্ম-সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি হাজ্বী মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলার ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধাণ সম্পাদক কাজী শরীফ, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, বিশিষ্ট ব্যবসায়ী লায়ন ইকবাল হোসেন জুয়েল চৌধুরী,আ’লীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী হাফিজল তপাদার, সাবেক ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিম গাজী, মতলব উত্তর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শিরাজুল ইসলাম ডাবলু, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম প্রধান,মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, সাবেক যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, কামরুল ইসলাম মামুন, উপজেলা মৎস্যজীবীলীগের নবনির্বাচিত সভাপতি নইমুল হাসান লাভলু, সাধারণ সম্পাদক মোঃ শাহিন চৌধুরী, ছেংগারচর পৌর মৎস্যজীবীলীগের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ হোসেন জনি সরকার,সাধারণ সম্পাদক মঞ্জুর আলম, মতলব উত্তর উপজেলা মহিলা আ’লীগের সভাপতি পারভীন শরীফ,সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক আকলিমা আক্তার, মতলব দক্ষিণ উপজেলা মহিলা আ’লীগের সভাপতি আছমা আক্তার আখি, ছেংগারচর পৌর মহিলা আ’লীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি,সাধারণ সম্পাদক শিউলী আক্তার, যুবলীগ নেতা আসাদ মিয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক শরীফ প্রধান,১নং সদস্য সদরুল আমিন, ছেংগাচর সরকারী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ,বর্তমান কমিটির আহবায়ক মনির হোসেন, সহ উপজেলা ও পৌরসভার আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ,মৎস্যজীবিলীগ,অন্যান্য সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ২২ জানুয়ারি ২০২৩