Home / চাঁদপুর / চাঁদপুরে রেদওয়ান খান বোরহানের শীতবস্ত্র বিতরণ
শীতবস্ত্র

চাঁদপুরে রেদওয়ান খান বোরহানের শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সিটি নিয়ন গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহানের ব্যাক্তিগত উদ্যেগে শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়েছে।

২২ জানুয়ারি শনিবার মধ্য রাতে চাঁদপুর বড়স্টেশন মোলহেড, রেলওয়ে স্টেশন, কালীবাড়ী প্ল্যাটফর্ম, চাঁদপুর সিটি নিয়ন কার্যালয়ে এই কম্বল বিতরণ করা হয়।

এর মধ্যে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, সমাজের শীতার্ত অসহায়, দরিদ্র, দুস্থ এবং সুবিধা বঞ্চিত নারী-পুরুষ, দলীয় নেতা কর্মী এবং সদর উপজেলার গাছতলা খাজা আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসায় এতিম ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরন করেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ সফিকুর রহমান গাজী, চাঁদপুর জেলা আওয়ামী মহিলা লীগ নেত্রী রেনু বেগম, হাইমচর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ মিজানুর রহমান খান, চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোহাম্মদ আলী, আওয়ামী মৎস্যজীবীলীগ নেতা মোঃ আরিফ পাটোয়ারী প্রমুখ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৩ জানুয়ারি ২০২২