Home / বিশেষ সংবাদ / শিশু মেয়ের মাথায় ওড়না না দেয়ায় আছড়ে মারলেন পাষণ্ড বাবা
শিশু মেয়ের মাথায় ওড়না না দেয়ায় আছড়ে মারলেন পাষণ্ড বাবা

শিশু মেয়ের মাথায় ওড়না না দেয়ায় আছড়ে মারলেন পাষণ্ড বাবা

নিউজ ডেস্ক:
ছয় বছরের মেয়েটি রাতে মায়ের সঙ্গে বসে খাবার খাচ্ছিল। কিন্তু ভুলে মাথায় ওড়না দেয়নি সে। এই অপরাধে ছোট্ট মেয়েটিকে মেঝেতে আছড়ে মেরে ফেলল বাবা। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বেরেলি জেলায়।

এনডিটিভি জানিয়েছে, গতকাল শনিবার রাতে বেরেলির হাসিনবাদ এলাকায় নির্মম এ ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টায় স্কুলের হোমওয়ার্ক শেষে মায়ের সঙ্গে খেতে বসেছিল ছোট্ট ফারহিন। এমন সময় ঘরে আসেন বাবা ইলিয়াস চান মিয়া জাফর। এসে দেখতে পান, মেয়ে খেতে বসেছে, কিন্তু মাথায় ওড়না নেই। এতে ক্ষিপ্ত হয়ে মেয়েকে খাবারের টেবিল থেকে উঠিয়ে মেঝেতে আছাড় দিতে থাকেন।

নিহত ফারহিনের মা পুলিশের কাছে অভিযোগে বলেন, ঘরে ঢুকেই প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে মেয়েকে আছড়াতে থাকে জাফর। এতে বাধা দিলেও কর্ণপাত করেনি সে। কয়েকবার আছাড় দেওয়ার পর নিথর হয়ে যায় ফারহিনের ছোট্ট শরীর। ততক্ষণে শরীর থেকে প্রাণ চলে গেছে তার।

জাফরের স্ত্রী পুলিশকে আরো জানান, জাফরের কড়া আদেশ ছিল, পরিবারের সব নারী সদস্যকে অবশ্যই মাথায় ওড়না দিতে হবে। এ ছাড়া পরিবারের কারো বাড়ির বাইরে যাওয়ার ব্যাপারেও কড়া নিষেধাজ্ঞা ছিল তার। ঠিকমতো ওড়না না দেওয়ায় এর আগে অনেকবার জাফর তাঁকেও মারধর করেছে।

খুনের পর জাফর স্ত্রীকে মেয়ের মৃতদেহ বাড়িতে কোথাও পুঁতে দিতে আদেশ দেয়। কিন্তু তিনি এই কথায় রাজি না হওয়ায় তাঁকেও মারতে থাকে জাফর। একপর্যায়ে তাঁর চিৎকারে প্রতিবেশীরা জড়ো হন। তখন তিনি প্রতিবেশীদের কাছে মেয়েকে মেরে ফেলার ঘটনাটি বলেন।

ফারহিনের মায়ের অভিযোগের ভিত্তিতে পাষণ্ড বাবা জাফরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার তদন্ত চলছে। তবে পুলিশ জানিয়েছে, হত্যার অভিযোগে আটক ব্যক্তি মানসিকভাবে অসুস্থ বলে ধারণা তাদের।