Home / ইসলাম / শিশুদের কোরআন তেলাওয়াত শুনে মুগ্ধ মাশরাফি
শিশুদের কোরআন তেলাওয়াত শুনে মুগ্ধ মাশরাফি
ফাইল ছবি

শিশুদের কোরআন তেলাওয়াত শুনে মুগ্ধ মাশরাফি

জাতীয় হিফযুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে মুগ্ধ হয়েছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শনিবার সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এই অনুষ্ঠান আয়োজন করা হয়। এমন অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে বেশ আনন্দিত টাইগার কাপ্তান মাশরাফি।

মাত্র কয়েকদিন আগে ওমরাহ পালন করা মাশরাফি কোরআন শিক্ষার যে কোনো অনুষ্ঠানে ডাকলেই সাড়া দেবেন বলেও জানান। এছাড়া আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশ নাম তুলে ধরতে শিশু হাফেজ ও কারিদের অনুপ্রাণিত করেন এই অধিনায়ক

অনুষ্ঠানে কক্সবাজারের হাফেজ ইয়াসিন আরাফাত খানের (৮৬ দিনে হাফেজ) হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়ার পর এমন অনুভূতির কথা জানান টাইগার মাশরাফি ।

মাশরাফি বলেন, ‘এমন অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে অনেক ভালো লাগছে। বাংলাদেশ থেকে অনেকে দেশের বাহিরে গিয়ে কোরআন প্রতিযোগিতায় যখন পুরস্কার পায় তখন খুব ভালো লাগে। এটা আমাদের জন্য অনেক গর্বের বিষয়। এতে আমাদের দেশের সম্মান বাড়ে। আমি আশা করি ভবিষ্যতে এর সংখ্যা আরও অনেক বাড়বে।

তবে অনুষ্ঠানে আসতে দেরি করায় বাচ্চাদের কন্ঠে কোরআন শুনতে না পারায় অনেকটা আক্ষেপ করেন মাশরাফি। মাশরাফি বলেন, ‘এখানকার প্রতিযোগীদের মতো আমার মেয়েও কোরআন তেলাওয়াত শিখছে। ভবিষ্যতে এই রকম আয়োজনে কোরআন তেলাওয়াত শুনবো’।

এছাড়া অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং জাতীয় দলের খেলোয়াড়দের জন্য সবার কাছে দোয়া চান টাইগার কাপ্তান। (ঢাকা টাইমস)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১: ৫০ পি.এম, ১৮ ফেব্রুয়ারি২০১৮, রোববার।
কে এইচ