Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / শিডিউল ছিনতাইয়ের ঘটনায় ছাত্রলীগ থেকে অব্যাহতি
শিডিউল

শিডিউল ছিনতাইয়ের ঘটনায় ছাত্রলীগ থেকে অব্যাহতি

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে  টেন্ডার বাক্সের শিডিউল  ছিনতাইয়ের ঘটনায়  উপজেলা ছাত্রলীগের আহবায়ক আল আমিন ফরাজীকে  পদ থেকে অব্যাহতি দিয়েছেন জেলা কমিটি।

জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খানের যৌথ স্বাক্ষরে বুধবার(১৯ জানুয়ারি)  তাকে অব্যাহতি দেয়া হয়। একই সাথে মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় ২০২১-২০২২ অর্থবছরে গ্রামীণ মাটির রাস্তাসমুহ টেকসই করনের লক্ষে ‘ হেরিন বোন বন্ড ( এইচ বিবি)করণ ( ২য় পর্যায়) প্রকল্পের আওতাধীন  পাঁচটি  প্যাকেজের জমাকৃত  সিডিউল   টেন্ডার বাক্স ভেঙ্গে ছিনতাই করে   সোমবার দুপুরে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খান বলেন,দলীয় আদর্শ ও সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে মোঃ আল আমিন ফরাজীকে তার পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

অপর দিকে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। উল্লেখ্য,বিগত ২০১০ সালের ১০ অক্টোবর মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়। 

প্রতিবেদকঃ মাহফুজ মল্লিক